• ভাইকে বাঁচাতে গিয়ে অঘটন, পুকুরে ডুবে মৃত্যু বালুরঘাটের ২ নাবালকের
    প্রতিদিন | ১৩ অক্টোবর ২০২৪
  • রাজা দাস, বালুরঘাট: পুকুরে স্নান করতে নেমে ডুবে মৃত্যু হল দুই নাবালকের। তারা সম্পর্কে দাদা-ভাই। দশমীর দুপুরে মর্মান্তিক দুর্ঘটনা দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে।  স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা তাদের মৃত বলে জানান।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত নাবালকেরা হল তন্ময় রায় ও মৃণ্ময় রায়। তাদের বাবা-মা ভিনরাজ্যে শ্রমিকের কাজ করেন। তারা কুমারগঞ্জ ব্লকের পিরিজপুর এলাকায় ঠাকুমার কাছে থাকত। শনিবার দুপুরে তারা বাড়ির পাশের পুকুরে স্নান করতে যায়। জলে নামার পর ছোট ভাই মৃণ্ময় তলিয়ে যেতে থাকে। তা দেখে দাদা তন্ময় তাকে বাঁচাতে যায়। ভাইকে উদ্ধার করতে গিয়ে ডুবে যায় দাদাও। চিৎকার শুনে ঘটনাস্থলে দৌড়ে আসেন স্থানীয়রা। দুই নাবালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান তাঁরা। দুই ভাই সাঁতার জানত না বলেই জানা গিয়েছে।

    স্থানীয় যুবক মহাদেব দাস বলেন, “দুই ভাই পুকুরে স্নান করতে যায়। কিছুক্ষণ পরই ডুবে গেল চিৎকার শুনে ছুটে যাই আমরা। দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। ডাক্তারবাবু মৃত বলে জানান।” এদিন দেহ দুটি ময়নাতদন্ত করা হয় বালুরঘাট হাসপাতাল মর্গে। ঘটনায় শোকের ছায়া এলাকায়।
  • Link to this news (প্রতিদিন)