• কসবায় মহিলার ‘শ্লীলতাহানি’, ছেলেকে বেধড়ক মার! তদন্তে পুলিশ
    প্রতিদিন | ১৩ অক্টোবর ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের ছেলের হাত ধরে ঠাকুর দেখতে বেরিয়ে শ্লীলতাহানি। অভিযোগ, খাস কলকাতার রাস্তায় মহিলার নাবালক ছেলেকে মারধর করা হয়। মহিলার শাড়ি টেনে খুলে দেওয়ার চেষ্টা করা হয় বলেও অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে কসবার নিউমার্কেট এলাকায় ব্যাপক চাঞ্চল্য।

    শুক্রবার সন্ধেয় ঠাকুর দেখে ফেরার সময় ওই মহিলা একটি দোকানে যান। সেই সময় বেশ কয়েকজন যুবক তাঁর বছর দশেকের ছেলেকে মারধর করে বলেই অভিযোগ। তার প্রতিবাদ করেন মহিলা। এর পর মহিলার শাড়ি খোলার চেষ্টা করা হয় বলেই অভিযোগ। কোনওমতে মহিলা কসবা থানায় পৌঁছন। সেখানে গিয়ে লিখিত অভিযোগও দায়ের করেন তিনি।

    অভিযোগ পাওয়ার পর ওই এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদও শুরু করেছেন তদন্তকারীরা। কী কারণে ওই যুবকেরা মহিলার ছেলেকে মারধর করল, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে। আগের কোনও শত্রুতা নাকি মারধরের ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তা তদন্তসাপেক্ষ বলেই মনে করছে পুলিশ। আটক করা দুই যুবককে জিজ্ঞাসাবাদ করে এই ঘটনা সংক্রান্ত আরও নানা গুরুত্বপূর্ণ তথ্য সামনে আসবে বলেই মনে করছেন তদন্তকারীরা।
  • Link to this news (প্রতিদিন)