• জনপ্রিয় দোকানে পচা মাংসের বিরিয়ানি!
    প্রতিদিন | ১৩ অক্টোবর ২০২৪
  • গোবিন্দ রায়, বসিরহাট: এলাকার নামকরা বিরিয়ানির দোকান। যার স্বাদ পেতে দূর-দূরান্ত থেকে ভোজনরসিকরা ছুটে আসেন। সেই দোকানে বিরিয়ানি নিয়ে হুলস্থুল কাণ্ড। লোভনীয় বিরিয়ানিতে কি না পোকা! এই  অভিযোগে বিরিয়ানির দোকানে হামলা চালান ক্রেতারা। দোকান থেকে বস্তাবন্দি পচা মাংসও উদ্ধার করা হয় বলে জানা গিয়েছে। শনিবার বসিরহাটে হাড়োয়া থানা এলাকায় ঘটনাটি ঘটেছে। পচা মাংসের বিরিয়ানি বিক্রির অভিযোগে দোকানের এক কর্মীকে গ্রেপ্তার করে পুলিশ।

    বসিরহাটের হাড়োয়া থানার পুরনো পেট্রোল পাম্প সংলগ্ন জায়গায় রয়েছে জনপ্রিয় বিরিয়ানির দোকানটি। শনিবার হঠাৎই অভিযোগ ওঠে, বিরিয়ানির সঙ্গে পচা এমনকী পোকা ধরে যাওয়া মাংস দেওয়া হয়েছে। এই অভিযোগ তুলে দোকানে ভাঙচুর চালান ক্রেতারা। ক্ষুব্ধ ক্রেতারা বিরিয়ানির হাঁড়িও উলটে দেয়। দোকানের ভিতর থেকে বস্তায় ভরা প্রচুর মাংসও উদ্ধার হয়েছে। সেগুলিতে ছত্রাক গজিয়ে গিয়েছে। মাংসের মধ্যে পোকা নড়ছিল বলে ক্রেতাদের দাবি।

    সেই বস্তাভর্তি মাংস রাস্তায় ফেলে দেয় ক্ষুব্ধ জনতা। ক্রেতাদের অভিযোগ, গত কয়েকদিন ওই দোকান থেকে যে বিরিয়ানি বিক্রি করা হয়েছে তার মাংস ছিল দুর্গন্ধে ভরা। শুধু তাই নয়, মাংসের ভিতরেও পোকাও পেয়েছেন কেউ কেউ। জনরোষের মুখে পড়ে বিরিয়ানিতে পচা মাংস দেওয়ার কথা স্বীকারও করে নেন দোকানের এক কর্মচারী। খবর পেয়ে ঘটনাস্থলে যায় হাড়োয়া থানার পুলিশ। আটক করা হয় দোকানের এক কর্মীকে।
  • Link to this news (প্রতিদিন)