• বিসর্জন সেরে বাড়ি ফেরার পথে নাবালিকাকে ধর্ষণ! মিনাখাঁয় গ্রেপ্তার অভিযুক্ত
    প্রতিদিন | ১৬ অক্টোবর ২০২৪
  • গোবিন্দ রায়, বসিরহাট: বির্সজন থেকে বাড়ি ফেরার পথে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ যুবকের বিরুদ্ধে। বিষয়টি কাউকে জানালে নির্যাতিতাকে খুনের হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। সোমবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে বসিরহাটের মিনাখাঁ থানা এলাকায়। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    নির্যাতিতার পরিবারের অভিযোগ, সোমবার রাত ১টা নাগাদ দুর্গা প্রতিমা ভাসানের পর বাড়িতে ফিরছিল এলাকার বেশ কিছু নাবালিকা ও যুবতী। সেই দলেই ছিল নির্যাতিতা। অভিযোগ, সেই সময় ১৪ বছরের ওই নাবালিকাকে রাস্তার পাশে টেনে গিয়ে ধর্ষণ করে ২৪ বছরের এক যুবক। রাতে বাড়ি ফিরে বাবা-মাকে সেই কথা জানায় নির্যাতিতা। রাতেই মিনাখাঁ থানায় অভিযোগ জানায় পরিবার। মঙ্গলবার ভোরে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। এদিন তাঁকে বসিরহাট মহকুমা আদালতে পেশ করলে বিচারক ছয়দিনের পুলিশি হেফাজত নির্দেশ দিয়েছেন।

    ঘটনাটিকে ধিক্কার জানিয়ে বিজেপির বসিরহাট সাংগঠনিক জেলার যুব মোর্চার সভাপতি পলাশ সরকার বলেন, “পশ্চিমবঙ্গে মহিলা মুখ্যমন্ত্রীর রাজত্বে ধর্ষণ প্রতিদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে। এই ধরনের অপরাধ রুখতে পুলিশ সম্পূর্ণ ব্যর্থ। কারণ, এ ধরনের অপরাধের সঙ্গে তৃণমূল কংগ্রেসের কোনও না কোনও যোগ থেকে যাচ্ছে। সহ?্যের সীমা ছাড়িয়ে যাচ্ছে। যারা এরকম ঘটনা ঘটিয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।”

    বিজেপির এই দাবি নস্যাৎ করে তৃণমূল কংগ্রেসের উত্তর ২৪ পরগনা জেলা এসি-ওবিসি সেলের সাধারণ সম্পাদক সুরেশ মণ্ডল বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার কোনও রকম দুর্নীতি বা অপকর্মকে প্রশ্রয় দেয় না। আইন আইনের পথে চলবে। এবং দোষীরা নিশ্চয়ই সাজা পাবে। নারী সুরক্ষার উপর মুখ্যমন্ত্রীর বিশেষ নজর রয়েছে।”
  • Link to this news (প্রতিদিন)