• রক্তচাপ মাপার নামে মহিলা স্বাস্থ্যকর্মীর শ্লীলতাহানি! জলপাইগুড়িতে আটক বৃদ্ধ
    প্রতিদিন | ১৬ অক্টোবর ২০২৪
  • শান্তনু কর, জলপাইগুড়ি: আর জি কর আবহে ফের মহিলা স্বাস্থ্যকর্মীর শ্লীলতাহানি! স্বাস্থ্যদপ্তরের কমিউনিটি হেলথ অফিসারের দায়িত্বে থাকা মহিলা কর্মীর গায়ে হাত দেওয়ার অভিযোগ। অভিযুক্ত বৃদ্ধকে গ্রেপ্তার করল জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ। জলপাইগুড়ি সদর ব্লকের ফান্দাইত পাড়া সুস্বাস্থ্য কেন্দ্রের ঘটনা।

    মঙ্গলবার দুপুরে স্বাস্থ্যকেন্দ্রে ওষুধ নিতে এসে স্থানীয় এক বৃদ্ধ মহিলা স্বাস্থ্যকর্মীর শ্লীলতাহানির চেষ্টা করে বলে অভিযোগ। স্বাস্থ্যকর্মীর চিৎকার শুনে গ্রামবাসীরা জড়ো হয়ে অভিযুক্ত আয়ুব আলি (৭১) কে আটক করে। পরে পুলিশ এসে তাঁকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। ঘটনার লিখিত অভিযোগ দায়ের করেছে পরিবার। পাশাপাশি স্বাস্থ্যকেন্দ্রের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন স্বাস্থ্যকর্মীর পরিবারের সদস্যরা।

    জানা গিয়েছে, এদিন দুপুরে স্বাস্থ্যকেন্দ্রে রক্তচাপ মাপাতে এসেছিল বৃদ্ধ আয়ুব আলি। সেই সময় স্বাস্থ্যকেন্দ্র ফাঁকাই ছিল। বৃদ্ধ হাত চেপে ধরতেই চিৎকার করে ওঠেন মহিলা স্বাস্থ্য আধিকারিক। ছুটে আসেন প্রতিবেশীরা। গ্রামবাসীদের অভিযোগ, বৃদ্ধ আগেও এই ধরনের কুকীর্তি করছে। খবর পেয়ে ছুটে আসে কোতোয়ালি থানার পুলিশ। জলপাইগুড়ির পুলিশ সুপার উমেশ খণ্ড বহালে জানান, “মহিলা স্বাস্থ্যকর্মীর সঙ্গে আপত্তিকর আচরণের অভিযোগে আয়ুব আলিকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।” বুধবার ধৃতকে জলপাইগুড়ি আদালতে তোলা হবে।
  • Link to this news (প্রতিদিন)