• পুরুলিয়ায় নদীর চরে বালিতে পোঁতা তরুণীর দেহ! কারণ নিয়ে ঘনাচ্ছে রহস্য
    প্রতিদিন | ১৬ অক্টোবর ২০২৪
  • অমিতলাল সিং দেও, মানবাজার: লক্ষ্মীপুজোর সকালে তরুণীর দেহ উদ্ধার। বুধবার সকালে নদীর পারের বালি খুঁড়ে অজ্ঞাত পরিচয় তরুণীর দেহ উদ্ধার করল পুরুলিয়ার বরাবাজার থানার পুলিশ। ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য বানজোড়া অঞ্চলের টসরবাঁকি নদীঘাট এলাকায়। কীভাবে তরুণীর দেহ গেল নদীর চরে? নেপথ্যে কে বা কারা? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

    জানা গিয়েছে, বুধবার অর্থাৎ লক্ষ্মীপুজোর সকালে পুরুলিয়ার বরাবাজারের বাসিন্দারা ফতেপুর এবং টসরবাঁকির মাঝে কজওয়ের মধ্যে রক্ত পড়ে থাকতে দেখেন। তাতে তাঁদের সন্দেহ হয়। এর পর সেই রক্তের দাগ বরাবর হেঁটে যেতে থাকেন তাঁরা। খানিকটা দূরে কুমারী নদীর পাড়ে তাঁরা বালির স্তূপ দেখতে পান। তাতে সন্দেহ দৃঢ় হয়। এর পর খবর দেওয়া হয় বরাবাজার থানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কোদাল দিয়ে বালি সরায়। তাতেই প্রকাশ্যে আসে ভয়ংকর দৃশ্য। বালির নিচ থেকে মেলে এক তরুণীর দেহ।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া তরুণীর বয়স আনুমানিক ২২ বছর। তাঁর পরনে জিন্স এবং কুর্তি ছিল। গলায় ছিল একটি ওড়না। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। মৃতের পরিচয় জানতে এই রাজ্য ছাড়া পার্শ্ববর্তী ঝাড়খণ্ডের সমস্ত থানায় মৃতার ছবি পাঠানো হবে বলে পুলিশ সূত্রে খবর।
  • Link to this news (প্রতিদিন)