• পুজো মণ্ডপের উলটো দিকে মিলল তরুণীর অর্ধনগ্ন-অর্ধদগ্ধ দেহ! অদূরেই আবার SP অফিস
    হিন্দুস্তান টাইমস | ১৬ অক্টোবর ২০২৪
  • কলকাতা সহ গোটা রাজ্যের নানান জায়গায় গতকাল অনুষ্ঠিত হয়েছিল 'দ্রোহের কার্নিভাল'। আরজি করে চিকিৎসক ধর্ষণ ও খুনের ঘটনার প্রতিবাদেই সেই প্রতিবাদের আয়োজন করা হয়েছিল। আবার জয়নগরেও এক নাবালিকার মৃতদেহ উদ্ধার হয়েছে। এছাড়াও সাম্প্রতিককালে পার্কস্ট্রিট থানা থেকে শুরু করে হাবড়ার মতো ঘটনায় একাধিক যৌন হেস্থার ঘটনা সামনে এসেছে। এই আবহে রাজ্যে নারী নিাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। এই সবের মাঝে এবার হাড়হিম করা ঘটনা ঘটল নদিয়ার কৃষ্ণনগরে। বুধবার সকালে কৃষ্ণনগরের রামকৃষ্ণ মিশন আশ্রমপাড়া এলাকা থেকে উদ্ধার এক তরুণীর অর্ধনগ্ন ও অর্ধদগ্ধ মৃতদেহ।

    রিপোর্টে জানা গিয়েছে, বুধবার সকালে কৃষ্ণনগর জেলা পুলিশ সুপারের অফিসের খুব কাছেই অবস্থিত একটি পুজো মণ্ডপ লাগোয়া এলাকা থেকে মিলেছে এই তরুণীর মৃতদেহ। আশ্রমপাড়া বারোয়ারি পুজোর সামনে থেকে উদ্ধার সেই দেহটি অর্ধনগ্ন ছিল। এদিকে পরিচয় গোপনের জন্যে বা প্রমাণ লোপাটের জন্যেই হয়ত তরুণীর মুখ আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। এই আবহে মৃতদেহের পরিচয় এখনও জানা যায়নি। এলাকাবাসীর দাবি, তরুণীকে ধর্ষণ করে খুন করা হয়ে থাকতে পারে। অপরদিকে পুলিশের অনুমান মেয়েটিকে অন্যত্র খুন করা হয়েছে।

    জানা গিয়েছে, বুধবার সকাল ৭টা নাগাদ প্রথম মৃতদেহটি দেখতে পান কয়েকজন প্রাতঃভ্রমণকারী। জেলা পুলিশ সুপারের অফিসের ঠিক পিছনে আশ্রমপাড়া বারোয়ারির উল্টো দিকে তরুণীর দেহটি পড়ে ছিল। এরপরই কৃষ্ণনগর কোতোয়ালি থানায় ঘটনাটি জানানো হয়। দেহটি উদ্ধরা করে নিয়ে যায় পুলিশ। সেটিকে ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়। এই ঘটনার প্রসঙ্গে কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জয় মিত কুমার মাকোয়ান বলেন, 'খবর পেতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। দেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে তরুণীর বয়স ২০ থেকে ২২ বছর। তবে দেহ এখনও শনাক্ত করা যায়নি। তরুণীর পরিচয় জানার চেষ্টা চলছে।'
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)