• বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ, মধ্যস্থতার নামে যৌন হেনস্তা সঙ্গীরও! গ্রেপ্তার অভিযুক্ত
    প্রতিদিন | ১৭ অক্টোবর ২০২৪
  • অর্ণব আইচ: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মহিলাকে ধর্ষণের অভিযোগ। মূল অভিযুক্তের এই কাণ্ডের পর তার এক সঙ্গী মধ্যস্থতা করিয়ে দেওয়ার নাম করে ওই মহিলাকেই ধর্ষণ করেছে! তপসিয়া থানায় এমনই অভিযোগ জমা পড়েছিল। অভিযোগ পেয়েই তদন্তে নামে পুলিশ। সাহেব গুপ্তা নামে এক ব‌্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। সঙ্গী এখনও পলাতক। তার সন্ধান করছে পুলিশ।

    তপসিয়া পুলিশ সূত্রে খবর, ২০১৯ সালে দুর্গাপুজোর সময় ডিভোর্স হয়ে যাওয়া ওই মহিলার সঙ্গে ধৃত সাহেবের পরিচয় হয়। ওই মহিলার এক ছেলেও আছে। মহিলার অভিযোগ, ওই ব‌্যক্তির সঙ্গে পরিচয় হওয়ার পর সে তাঁকে একটি মন্দিরে নিয়ে যায়। সেখানে সে মহিলার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়ে জানায়, পরে রেজিস্ট্রি করবে। এভাবেই বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অভিযুক্ত ব‌্যক্তি মহিলাকে একটি হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। তাঁকে কখনও দিঘা, আবার কখনও পূর্ব কলকাতার হোটেলে নিয়ে গিয়ে ফের বিয়ের প্রতিশ্রুতি দিয়ে যৌন সম্পর্ক স্থাপন করে অভিযুক্ত সাহেব। আরও অভিযোগ, সে সব জায়গায় গিয়ে মহিলাকে নিজের স্ত্রী বলে পরিচয় দিত। কিন্তু মহিলা বার বার বলার পরও অভিযুক্ত রেজিস্ট্রি করতে রাজি হয়নি।

    মহিলার অভিযোগ, ক্রমে তিনি বুঝতে পারেন যে, ওই ব‌্যক্তি তাঁকে বিয়ে করতে চান না। শুধু প্রতিশ্রুতি দিয়েই ধর্ষণ করে চলেছে। মহিলার অভিযোগ অনুযায়ী, সম্প্রতি তাঁকে সঞ্জয় নামে এক ব‌্যক্তি নিজেকে অভিযুক্তর বন্ধু পরিচয় দিয়ে ফোন করে একটি হোটেলে ডাকে। পুরো বিষয়টি মিটমাট করিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয়। তাতে ভরসা রেখে হোটেলে যান মহিলা। অভিযোগ, ঠান্ডা পানীয়র মধ্যে ঘুমের ওষুধ মিশিয়ে তাঁকে ধর্ষণ করা হয়। জ্ঞান ফেরার পর তিনি হোটেল থেকে বেরিয়ে যান। পরে তপসিয়া থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। পুলিশ তদন্ত শুরু করে অভিযুক্ত হিসেবে সাহেব গুপ্তাকে গ্রেপ্তার করে। তার সঙ্গীর সন্ধান চলছে বলে জানিয়েছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)