• বেঙ্গালুরু ‘অভিসার’ থেকে ৪০ হাজারের দেনা! কৃষ্ণনগরে ছাত্রী খুনে ঘনীভূত রহস্য
    প্রতিদিন | ১৭ অক্টোবর ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিকের সঙ্গে থাকতে বাড়িতে না জানিয়েই বেঙ্গালুরু গিয়েছিল কৃষ্ণনগরের মৃত ছাত্রী। জল গড়িয়েছিল থানা পর্যন্ত। এখানেই শেষ নয়। পরবর্তীতে প্রেমিকের থেকে ৪০ হাজার টাকা ধার নেয় সে। তা ফেরত নিয়ে অশান্তি শুরু হয়েছিল প্রেমিকের সঙ্গে। প্রকাশ্যে এমনই চাঞ্চল্যকর তথ্য। তবে কি সেই টাকা নিয়ে বচসার জেরেই এই ভয়ংকর হত্যাকাণ্ড? উঠছে প্রশ্ন।

    কৃষ্ণনগরে পুজো প্যান্ডেলের পাশেই ছাত্রীর দেহ উদ্ধার ঘিরে তোলপাড়। গ্রেপ্তার করা হয়েছে প্রেমিক-সহ ২ জনকে। যদিও প্রেমিকের দাবি, তিনি এই ঘটনার সঙ্গে জড়িত নন। এদিকে পুলিশ রহস্যভেদে মরিয়া। চলছে তদন্ত। এই পরিস্থিতিতে প্রকাশ্যে একাধিক চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, মাস চারেক আগে ধৃত যুবকের সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়ায় মৃত ছাত্রী। পরবর্তীতে প্রেমিক কাজের জন্য বেঙ্গালুরু চলে যান। জানা গিয়েছে, ওই ছাত্রী নাকি বাড়িতে কিছু না জানিয়েই চলে গিয়েছিল বেঙ্গালুরু। পরিবারের লোকেরা খোঁজ না পেয়ে মিসিং ডায়েরিও করেছিল। পরবর্তীতে সে বাড়ি ফেরে। কিন্তু তাঁদের সম্পর্কে আপত্তি ছিল পরিবারের।

    এখানেই শেষ নয়। প্রেমিকের থেকে নাকি ওই ছাত্রী ৪০ হাজার টাকা ধার নিয়েছিল। কিন্তু তা ফেরত দেয়নি প্রেমিকা। তা নিয়ে অশান্তিও চলছি। এরই মাঝে এই নারকীয় কাণ্ড। ধৃত প্রেমিকের দাবি, ঘটনার দিন মৃতার সঙ্গে নাকি তাঁর দেখাই হয়নি। তিনি নাকি ছিলেন রানাঘাটে। তবে দেখা করার কথা ছিল প্রেমিকার সঙ্গে। একাধিকবার ফোনে কথা হয়েছে। পাশাপাশি টাকা নিয়ে অশান্তির কথাও স্বীকার করেছেন ধৃত। তবে কি এই টাকার জেরেই হত্যাকাণ্ড? নাকি অন্য কিছু? খতিয়ে দেখছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)