• কসমেটিকস কিনতে বেরিয়ে বেপাত্তা নাবালিকা, চারচাকা গাড়ি ঘিরে ঘনাচ্ছে রহস্য
    প্রতিদিন | ১৮ অক্টোবর ২০২৪
  • সুমন করাতি, হুগলি: কসমেটিকস কিনতে বেরিয়ে বেপাত্তা নাবালিকা। গোটা দিন পেরিয়ে গেলেও নাবালিকার হদিশ মেলেনি। অবশেষে পুলিশের দ্বারস্থ হয়েছেন পরিবারের সদস্যরা। কোথায় গেল ওই নাবালিকা? অপহরণ চক্রের ফাঁদে পড়েনি তো? দুশ্চিন্তায় পরিবার। একটি চারচাকা গাড়িকে কেন্দ্র করে ঘনাচ্ছে রহস্য। নাবালিকার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

    জানা গিয়েছে, হুগলির পোলবার বারুল প্রসাদপুরের বাসিন্দা ওই নাবালিকার বয়স ১৬ বছর। পরিবার সূত্রে খবর, বুধবার দুপুর বারোটার সময় বাড়ি থেকে বেরোয় নাবালিকা। জানিয়েছিল, সামনের কসমেটিকসের দোকানে টাকা দিয়েই ফিরে আসবে। তার পর পেরিয়েছে গোটা দিন। মেয়ে ঘরে ফেরেনি। বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েও কোনও লাভ হয়নি। বাধ্য হয়েই পুলিশের দ্বারস্থ হয় পরিবার।

    স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, রাস্তায় একটি চার চাকার গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখেন তাঁরা। তাঁদের অনুমান, নাবালিকাকে অপহরণ করা হয়েছে। নাবালিকার বাবা বাবলু দাস বলেন, তাঁর মেয়ের কারও সঙ্গে কোনও শত্রুতা ছিল না। উল্লেখ্য, পুলিশ সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী, চলতি বছর ১৯ মে থেকে ১৫ অক্টোবর পর্যন্ত পোলবা থানা এলাকায় নিখোঁজের সংখ্যা ৪৫। এর মধ্যে ১৭ জন নাবালিকা। তাঁদের ১২ জনকে উদ্ধার করা হয়েছে।
  • Link to this news (প্রতিদিন)