• ব্যস্ত সময় মেট্রোর সামনে ঝাঁপ, ব্যাহত পরিষেবা
    প্রতিদিন | ১৮ অক্টোবর ২০২৪
  • নব্যেন্দু হাজরা ও সুচেতা সেনগুপ্ত: সন্ধের ব্যস্ত সময় ফের মেট্রোর সামনে ঝাঁপ। যার জেরে বৃহস্পতিবার সন্ধেয় ব্যাহত হয়েছে পরিষেবা। ভোগান্তির শিকার নিত্যযাত্রীরা। জেনে নিন, কোন কোন স্টেশনে ব্যাহত পরিষেবা?

    মেট্রোর তরফে জানানো হয়েছে, ৬টা ১৯ মিনিট নাগাদ কালীঘাট স্টেশনে কবি সুভাষগামী মেট্রোর সামনে ঝাঁপ দেন এক যাত্রী। দ্রুত তাঁকে উদ্ধার করা হয়। তবে ব্যস্ত সময়ে মেট্রো পরিষেবা ব্যাহত হয়েছে। কবি সুভাষ-দক্ষিণেশ্বর পর্যন্ত মেট্রো চলাচল করছে না। ভাঙা রুটে চলাচল করছে মেট্রো। ডাউন লাইনে উত্তম কুমার অর্থাৎ টালিগঞ্জ থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো চলছে। উলটো দিকে ময়দান থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত মেট্রো চলাচল করছে। ফলে ব্যাপক সমস্যায় পড়েছেন যাত্রীরা। সন্ধে ৭টা ১৬ মিনিটে মেট্রো পরিষেবা স্বাভাবিক হয়। 

    প্রসঙ্গত, গত ১৪ তারিখ বেলা ১১টা ৪৫ মিনিট নাগাদ এক ব্যক্তি শোভাবাজার-সুতানুটি মেট্রো স্টেশনে দাঁড়িয়েছিলেন। দমদমগামী মেট্রো আসামাত্রই তার সামনে ঝাঁপ দেন তিনি। কোনওক্রমে ব্রেক কষেন চালক। খবর পাওয়া মাত্রই উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছয়। আত্মহত্যার চেষ্টা করা ওই ব্যস্ত যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধার করা হয়। চোটাঘাত লেগেছে কিছুটা। তবে প্রাণ বাঁচে ওই ব্যক্তির। সেদিনও মেট্রো 
  • Link to this news (প্রতিদিন)