• কালীঘাটে মেট্রোর সামনে ঝাঁপ যাত্রীর, খনিকের বিপর্যয়ের পর ছন্দে ফিরল পরিষেবা
    হিন্দুস্তান টাইমস | ১৮ অক্টোবর ২০২৪
  • উৎসবের মরশুমে শহরে উদ্বেগজনক ঘটনা। বৃহস্পতিবার সন্ধ্যায় ব্যস্ত সময়ে কলকাতা মেট্রো পরিষেবায় ঘটে বিপর্যয়। কালীঘাট মেট্রো স্টেশনে এক যাত্রী মেট্রোর সামনে ঝাঁপ দেন বলে খবর। মেট্রো পরিষেবা এরফলে স্বভাবতই বিপর্যস্ত হয়। খনিকের বিপর্যয়ের পর সন্ধ্যা ৭ টা ১৬ মিনিটে ফের ছন্দে ফেরে মেট্রোর পরিষেবা।

    বৃহস্পতিবার কালীঘাট মেট্রে স্টেশনে অফিস টাইমে এই উদ্বেগজনক ঘটনার পরই টালিগঞ্জ থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো চলাচল করে। অন্য দিকে, ময়দান স্টেশন থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত চলেছে ট্রেন। তবে খানিকটা সময়ের পরই ফের স্বাভাবিক হয়ে যায় পরিষেবা।

    ঘটনার বিবরণ দিতে গিয়ে প্রত্যক্ষদর্শী যাত্রীরা বলেন, এদিন সন্ধ্যা ৬ টার পরে কালীঘাট স্টেশনে নিত্যদিনের মতোই ছিল চেনা ভিড়। মূলত, সেই সময় অফিস ফিরতি টাইমে এমনই ভিড় রোজই হয়ে থাকে কালীঘাট মেট্রো স্টেশনে। বৃহস্পতিবার তেমনই ভিড়ের মধ্যে থেকে এক যাত্রী আচমকা মেট্রোর সামনে ঝাঁপ দেন। ওই মেট্রো ছিল কবি সুভাষ স্টেশনমুখী। তারই সামনে ঝাঁপ দেন যাত্রী। ঘটনার পরই টালিগঞ্জ থেকে ময়দান পর্যন্ত খানিকক্ষণের জন্য বন্ধ থাকে মেট্রো পরিষেবা। ফলে সমস্যায় পড়েন যাত্রীরা। এদিকে, অফিস টাইমে এমন ঘটনার জেরে নিঃসন্দেহে বিপাকে পড়েন অফিস ফিরতি যাত্রীরাও। তবে আপাতত পরিষেবা স্বাভাবিক। 
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)