• ৩ ঘণ্টা কৃষ্ণনগর বন্‌ধের ডাক 'অর্জুন সেনা'-র, বন্ধ বেসরকারি পরিবহণ
    এই সময় | ২২ অক্টোবর ২০২৪
  • কৃষ্ণনগরে তরুণীর মৃত্যুর ঘটনায় সুবিচার-সহ ৫ দফা দাবিতে মঙ্গলবার ৩ ঘণ্টা কৃষ্ণনগর বন্‌ধের ডাক দিল 'অর্জুন সেনা'। এ দিন সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই বন্‌ধের সময়সীমা বেঁধে দিয়েছে এই সংগঠনটি। এ দিন সকাল ৭টা ৪ মিনিটে কৃষ্ণনগর-শিয়ালদহ রেল অবরোধ করে বিক্ষোভ শুরু করেন অর্জুন সেনার সদস্যরা। পরবর্তীতে রেল পুলিশ বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলে। আলোচনার মাধ্যমে রেল অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।সকাল ৯টা নাগাদ কৃষ্ণনগর বাসস্ট্যান্ডে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান অর্জুন সেনার সদস্যরা। স্বাভাবিকভাবেই কিছুক্ষণ পরিষেবা পেতে সমস্যা হয়েছিল সাধারণ মানুষের। ভয়ে অনেক যাত্রীই বাসস্ট্যান্ড থেকে সরে যান। শেষ পাওয়া খবর অনুযায়ী, বাসস্ট্যান্ড থেকে বেসরকারি বাস চলাচল বন্ধ। ফলে বিপাকে পড়েছেন বহু যাত্রী।

    স্থানীয় বাসিন্দা নিশান রায় বলেন, ‘সকালে অফিস যাওয়ার জন্য বাস পাচ্ছি না। সময়ে পৌঁছতে পারছি না অফিসে। ফলে বিস্তর সমস্যায় পড়তে হচ্ছে।’ একই সুর শোনা গেল অন্যান্য বহু যাত্রীর কণ্ঠে।

    অশান্তি ঠেকাতে কৃষ্ণনগরে জায়গায় জায়গায় মোতায়েন রয়েছে পুলিশ। কোনওভাবেই যাতে জনজীবনের উপর বন্‌ধের কোনও প্রভাব না পড়ে সেই দিকে দেওয়া হয়েছে বিশেষ নজর। স্থানীয়রা জানাচ্ছেন, কৃষ্ণনগরে অধিকাংশ দোকান ১০টা নাগাদ খোলে। দোকান বন্ধ থাকলে বহু মানুষকে সমস্যায় পড়তে হবে। 'অর্জুন সেনা'-র তরফে দাবি করা হয়েছে, এই উদ্যোগ সম্পূর্ণ অরাজনৈতিক।
  • Link to this news (এই সময়)