• প্রেমের সম্পর্ক গড়ে নাবালিকার সঙ্গে সহবাস, সন্তানের জন্মের পর গ্রেফতার যুবক 
    হিন্দুস্তান টাইমস | ১৪ মে ২০২২
  • নাবালিকার সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করে দিনের পর দিন সহবাস করে এক যুবক বলে অভিযোগ। তার জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ওই নাবালিকা। কিন্তু প্রবল প্রতিকূল পরিস্থিতিতে সন্তানের জন্ম দেয় ওই নাবালিকা। তখনই ঝুলি থেকে বিড়াল বেরিয়ে পড়ে। জানাজানি হয়ে যায় বিষয়টি। তখনই পুলিশে অভিযোগ দায়ের করেন নির্যাতিতার পরিবার। অভিযোগ পেয়েই গ্রেফতার করা হয় অভিযুক্ত যুবককে। উত্তর ২৪ পরগনার গোপালনগরে এই ঘটনা ঘটেছে।

    ঠিক কী ঘটেছে গোপালনগরে?‌ স্থানীয় সূত্রে খবর, উত্তর ২৪ পরগনার গোপালনগরের যুবক সৌমেন পাড়ে প্রেমের সম্পর্ক তৈরি করে ওই নাবালিকার সঙ্গে সহবাস করে। বৈরামপুর এলাকায় ঘুরতে গিয়ে একটি ফাঁকা বাড়িতে নাবালিকার সঙ্গে সহবাস করে। ভয়ে নাবালিকা পরিবারকে কিছু জানায়নি। কিছুদিনের অসুস্থ হয়ে পড়ে নাবালিকা। সেটা প্রেমিক সৌমেনকে জানায় নাবালিকা। তখন সম্পর্ক ছিন্ন করে সৌমেন। চাকরি নিয়ে নাগপুরে চলে যায় ওই যুবক।

    তারপর কী ঘটল পরিবারে?‌ পরিবারের সদস্যরা নাবালিকাকে চিকিৎসকের কাছে নিয়ে যায়। পেটে যন্ত্রণা হওয়ায় নাবালিকাকে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা পরীক্ষা করে বুঝতে পারেন, ওই নাবালিকা অন্তঃসত্ত্বা। তখন হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। এরপর ওই নাবালিকা একটি কন্যাসন্তানের জন্ম দেয়। পরিবার পুলিশে অভিযোগ দায়ের করেন।

    পুলিশ সূত্রে খবর, ওই নাবালিকার পরিবার থানায় অভিযোগ দায়ের করেছেন। ওই যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই নাগপুর থেকে ফিরে আসে অভিযুক্ত যুবক সৌমেন। আর সেই অভিযোগের ভিত্তিতে রাতে ওই যুবককে গ্রেফতার করা হয়। পুলিশ ওই যুবক সৌমেনের বাড়িতে গিয়ে তাকে গ্রেফতার করে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)