• দেওল পরিবারে বিয়ের সানাই? বাঙালি পরিচালকের আত্মীয়র সঙ্গে বাগদান হয়ে গেল করণের?
    হিন্দুস্তান টাইমস | ১৪ মে ২০২২
  • বলিউডের অন্যতম চর্চিত ফিল্মি ফ্যামিলির সদস্য তিনি। ঠাকুরদা, বাবা, কাকাদের মতোই অভিনয়কেই পেশা হিসাবে বেছে নিয়েছেন সানি দেওল পুত্র করণ। শীঘ্রই ‘আপনে ২’ নিয়ে বাবা ও ঠাকুরদার সঙ্গে পর্দায় হাজির হবেন তিনি, তার আগেই চর্চায় করণের ব্যক্তিগত জীবন। বি-টাউনে জোর জল্পনা চুপিচুপি বাগদান সেরে ফেলেছেন করণ। পাত্রীও বলিউডের চেনা মুখ। জনপ্রিয় বাঙালি পরিচালক বিমল রায়ের প্রপৌত্রী দৃশার (Drisha) সঙ্গে আংটি বদল সেরেছেন সানি পুত্র। শোনা যায়, দীর্ঘদিন ধরেই প্রেম সম্পর্কে আবদ্ধ করণ-দৃশা, শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসবার পরিকল্পনাও রয়েছে দুজনের।

    যদিও করণ-দৃশার এনগেজমেন্টের খবর একদম ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন অভিনেতার মুখপাত্র। তিনি জানান, ‘দৃশা-করণ ছেলেবেলার বন্ধু, তূবে ওদের মধ্যেকার সম্পর্ককে ভুলভাবে ব্যাখা করা হচ্ছে। বাগদানের কোনও প্রশ্নই নেই এখন’। উল্লেখ্য, বিমল রায়ের পরিবারের সঙ্গে কয়েক দশক পুরোনো সম্পর্ক দেওলদের। বাঙালি পরিচালকের ‘বন্দিনী’ ছবিতে প্রথমবার নিজের হি-ম্যান ইমেজ ভেঙেছিলেন ধর্মেন্দ্র।

    বলিউডে মাত্র ২টি ছবিতে অভিনয় করেছেন করণ। আপতত নিজের কেরিয়ার গড়তে চান সানি দেওল পুত্র। বাবার পরিচয়ের বাইরে অভিনেতা হিসাবে নিজের পরিচয় গড়তে চান।

    ‘পল পল দিল কে পাস’ ছবির সঙ্গে বলিউড সফর শুরু হয়েছিল করণের। এর আগে ‘ইয়ামলা পাগলা দিওয়ানা’র মতো ছবির সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন করণ।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)