• বুদ্ধপূর্ণিমার ঠিক আগে বাজে সময় শুরু এই ৩ রাশির, জীবনে লেগেই থাকবে সমস্যা
    হিন্দুস্তান টাইমস | ১৪ মে ২০২২
  • বুদ্ধ পূর্ণিমার ঠিক একদিন আগে সূর্যের রাশি পরিবর্তন হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আগামিকাল ভোর ৫ টা ৪৪ মিনিটে বৃষ রাশিতে গোচর করবেন গ্রহের রাজা। সূর্যদেবকে গুরুত্বপূর্ণ বিষয়ের কারক হিসেবে বিবেচনা করা হয়।

    জ্যোতিষীদের মতে, সূর্যের রাশি পরিবর্তনের প্রভাব সব রাশির জাতকদের উপর পড়বে। কয়েকটি রাশির জাতকদের থাকতে হবে সাবধানে। তাঁদের চাকরির ক্ষেত্রে সমস্যা হতে পারে। সম্পত্তি সংক্রান্ত লেনদেনের ক্ষেত্রে থাকতে হবে সতর্ক। কোন কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে, তা দেখে নিন -

    মিথুন রাশি: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সূর্যের রাশি পরিবর্তনের ফলে মিথুন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। ভাইবোনের সঙ্গে সম্পর্কে ফাটল ধরতে পারে। যাঁরা চাকরি করেন, তাঁরা বিভিন্নরকম সমস্যার সম্মুখীন হতে পারেন।

    তুলা রাশি: তুলা রাশির জাতকদের আর্থিক দিক দিয়ে সমস্যায় পড়তে হতে পারে। সম্পত্তির লেনদেন থেকে এড়িয়ে চলুন। এই সময় কোনও শুভ কাজ শুরু না করাই ভালো।

    বৃশ্চিক রাশি: এই রাশির জাতকদের একাধিক সমস্যার মুখে পড়তে হতে পারে। রাগ এড়িয়ে চলতে হবে। যাঁরা চাকরি করেন, তাঁদের জীবনে সমস্যা আসতে পারে। বিবাহিত জীবনে ঝামেলা হওয়ার সম্ভাবনা আছে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে।

    (বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা যে পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)