• ১০ জুন বিজেপির কালা দিবস পালন! বার্তা রাজ্য সভাপতির
    এই সময় | ২৫ জুন ২০২২
  • প্রতি বছর ১০ জুন BJP কালা দিবস পালন করবে। শনিবার ফুলেশ্বরের (Phuleswar) মনসতলায় অগ্নিদগ্ধ হাওড়া জেলার গ্রামীণ কার্যালয় শুদ্ধিকরণ করতে এসে এমনটাই জানালেন BJP-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। সেই দিন হামলার ঘটনা প্রসঙ্গে পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগেও সরব হন BJP-র রাজ্য সভাপতি। সেই দিন মনসাতলায় BJP-র দলীয় কার্যালয়ে হামলা চালানোর ঘটনায় শাসকদলের দিকেই অভিযোগের আঙুল তোলেন সুকান্ত মজুমদার। তাঁর অভিযোগ, শাসকদলের নির্দেশেই পুলিশ কোনও পদক্ষেপ করেনি। এপ্রসঙ্গে পুলিশকে কটাক্ষ করে 'চুড়ি উপহার' দেওয়ার নিদান দেন সুকান্ত মজুমদার। আবার দলীয় কার্যালয়ে হামলা রুখতে কর্মীদের পাহাড়া দেওয়ারও নির্দেশ দেন BJP-র রাজ্য সভাপতি।

    জানা গিয়েছে, এদিন দুপুরে পাঁচলা (Panchla) মোড়ের কাছে রঘুদেবপুরে ভস্মীভূত দলীয় কার্যালয় পরিদর্শন করার পর ফুলেশ্বরের মনসতলায় অগ্নিদগ্ধ হাওড়া জেলার গ্রামীণ সদর কার্যালয়ে আসেন BJP-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। তাঁর সঙ্গে ছিলেন জেলা BJP সভাধিপতি অরুণ উদয় পাল চৌধুরী সহ অন্যান্য স্থানীয় নেতৃবৃন্দ। তাঁরা রঘুদেবপুরে দলীয় কার্যালয় কেবল পরিদর্শন করলেও ফুলেশ্বরের মনসাতলায় হাওড়া জেলা গ্রামীণ সদর কার্যালয় রীতিমতো দুধ ও গঙ্গাজল দিয়ে শুদ্ধিকরণ করেন রাজ্য BJP সভাপতি সুকান্ত মজুমদার। জেলা কার্যালয় প্রাঙ্গণে শহিদ বেদি দুধ ও গঙ্গাজল দিয়ে ধুয়ে দলীয় পতাকা তোলেন রাজ্য BJP সভাপতি। তারপর দোতলায় আমপাতা দিয়ে গঙ্গাজল ছিটিয়ে পুরো কার্যালয় শুদ্ধিকরণ করেন তিনি। এরপরই সেদিনের হামলার ঘটনা প্রসঙ্গে শাসকদল থেকে পুলিশকে একহাত নেন BJP সভাপতি।

    গত ১০ জুন BJP-র একের পর এক কার্যালয় ভাঙচুরের ঘটনার তীব্র নিন্দা করে গোটা ঘটনার জন্য শাসকদলকেই দায়ী করেন সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। যদিও সেই হামলার ঘটনার পরই হাওড়া গ্রামীণ জেলা পুলিশ সুপার সৌম্য রায়কে সরিয়ে দেওয়া হয়েছে। এপ্রসঙ্গে BJP সভাপতির কটাক্ষ, "আসলে ওনাকে পুরস্কার দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মানুষের চোখে ধুলো দেওয়ার জন্য হাওড়া গ্রামীণ জেলা পুলিশ সুপার সৌম্য রায়কে সরিয়ে দেওয়া হয়েছে।"

    রাজ্যজুড়ে একের পর এক দলীয় কার্যালয় এবং BJP কর্মী উপর হামলা চলছে বলেও এদিন সরব সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। দলীয় কার্যালয় বাঁচাতে পুলিশের উপর ভরসা না রেখে দলের কমকর্তাদের লাঠি হাতে পাহারা দেওয়া এবং মহিলাদের ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসার নিদান দেন সুকান্ত মজুমদার।

    Sukanta Majumdar: "প্রশাসনিক দায়িত্ব পালনে ব্যর্থ", মুখ্যমন্ত্রীকে নিশানা গৃহবন্দি সুকান্তর

    প্রসঙ্গত, গত ১০ জুন শুক্রবার বিকালে হামলাকারীদের রোষে ভষ্মীভূত হয়ে গিয়েছিল BJP-র দলীয় কার্যালয়ও। পাঁচলা মোড়ের কাছে রঘুনাথপুরে BJP-র কার্যালয়টি একেবারে পুড়িয়ে দেওয়া হয়। ফুলেশ্বরের মনসাতলায় BJP কার্যালয়েও ভাঙচুর করা হয় এবং একাংশ পুড়িয়ে দেওয়া হয়।
  • Link to this news (এই সময়)