• INK: ২০ দিন আগে স্ত্রীর মৃত্যু, সর্বগ্রাসী অবসাদে দিকবিদিক জ্ঞানশূন্য হয়ে ঝাঁপ সুজিতের?
    এই সময় | ২৬ জুন ২০২২
  • মল্লিকবাজারে ভয়াবহ ঘটনা। একটি বেসরকারি হাসপাতালের আটতলার কার্নিশ থেকে ঝাঁপ রোগীর। আপাতত হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা কষছেন সেই ব্যক্তি। প্রশ্ন উঠছে, কেন হঠাৎ এই পদক্ষেপ? জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম সুজিত হালদার। তিনি লেকটাউনের বাসিন্দা। মাত্র দিন ২০ আগে স্ত্রীকে হারিয়েছেন তিনি। এই ঘটনার জেরেই কি অবসাদ ঘিরে ধরেছিল সুজিতকে? প্রশ্নের জবাবে শুধু হাপুস নয়নে কাঁদলেন তাঁর ঠাকুমা। ছেলে কেন এই কাণ্ড বাধাল? এই প্রশ্ন ভাবলেও উত্তর পাচ্ছেন না তিনি। জানা গিয়েছে, মাত্র কয়েকদিন আগেই ব্লাড ক্যানসারে স্ত্রীকে হারিয়েছেন সুজিত। এরপর থেকেই মনমরা হয়ে থাকতেন। তাঁর দুই সন্তান। বাড়িতে রয়েছেন প্রবীণ ঠাকুমাও। জানা গিয়েছে, স্ত্রীর মৃত্যুর পর সকলের সঙ্গে কথাবার্তা কমিয়ে দিয়েছিলেন তিনি। এরইমধ্যে আচমকা একদিন মাথা ঘুরে পড়ে যাওয়ায় তাঁকে ওই হাসপাতালে ভর্তি করা হয়।

    স্ত্রীর মৃত্যু মেনে নিতে পারেননি সুজিত!

    তাঁর পিসি মঞ্জু দাস বলেন, "ওর একটা ভাঙা লোহা, জিনিসপত্রের দোকান ছিল। দুই সন্তান স্ত্রীকে নিয়ে ওদের সুখের সংসার ছিল। কিন্তু, কয়েকদিন আগেই ওর স্ত্রী মারা গিয়েছে। এরপর থেকেই ছেলেটা কেমন গুম হয়ে গিয়েছিল।" হাসপাতালের বিল নিয়ে কোনও সমস্যা ছিল না। সুজিত আর্থিক সংকটেও ভুগছিলেন না, দাবি পরিজনদের।

    “একবার মুখ ঘুরিয়ে তাকিয়েও মুখ ফিরিয়ে নিল কেন আমার ছেলেটা…”

    সুজিতের খবর পাওয়ার পর থেকে হাপুস নয়নে কাঁদছিলেন তাঁর প্রবীণ ঠাকুমা শিবানী অধিকারী। তিনি জানান, ছয় মাস বয়স থেকে সুজিতকে মানুষ করছেন তিনি। আজ পর্যন্ত কখনও মনে হয়নি ছেলে তাঁর থেকে কিছু লুকিয়ে যাচ্ছে। সাড়ে এগারোটার সময় তিনি যখন খবর পান সুজিত আটতলার কার্নিশে উঠে গিয়েছে তিনি তাঁকে বোঝান। নেমে আসার জন্য বলেন শিবানীদেবীর কথায়, “মনে হল ও আমার দিকে তাকিয়েছে। তারপরেই চোখ সরিয়ে নিল। কিন্তু কেন কেন এমন করল। দুটো ছোট ছোট ছেলে আমার সংসার তো ভেসে গেল…”। হাপুস নয়নে কাঁদতে দেখা যায় এই প্রবীণকে।

    সুজিত বসুর বক্তব্য...

    সুজিত অধিকারী রাজ্যের মন্ত্রী সুজিত বসুর বিধানসভা এলাকার বাসিন্দা। এই তৃণমূল বিধায়ক বলেন, "ওর স্ত্রীর চিকিৎসার জন্য আমরা সাহায্য় করেছিলাম। কিন্তু, বাঁচাতে পারিনি। অত্যন্ত দুর্ভাগ্যজনক। চাই ও সম্পূর্ণ সুস্থ হয়ে উঠুক।" উল্লেখ্য, আপাতত ICU-তে রয়েছেন সুজিত অধিকারী।
  • Link to this news (এই সময়)