• ২০২৪-এ চোখে চোখ রেখে খেলা হবে, বার্তা সায়নী ঘোষের
    এই সময় | ২৬ জুন ২০২২
  • ২০২৪-এ বড় লড়াই আছে। শনিবার পূর্ব বর্ধমানের কৃষ্ণদেবপুর তৃণমূলের রক্তদান শিবিরে গিয়ে এমনই বার্তা দিলেন রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। নাম না করে BJP-কে কটাক্ষ করে রীতিমতো হুঁশিয়ারির সুরে তিনি বলেন, "বিবেকতাড়িত, বিকৃত মনস্ক যে দল আছে, তাদের চোখে চোখ রেখে খেলা হবে। এখন যাদের সঙ্গে যুদ্ধ করছি, তারা নিজেদের অনেক বড় ভাবে। ২০২৪-এ বড় লড়াই আছে।" এদিন শুধু দলীয় কর্মী থেকে সাধারণ মানুষকে বার্তা দেওয়া নয়, ২০২৪-এর লড়াইয়ে জন্য প্রস্তুত হওয়ারও আহ্বান জানান তারকা তৃণমূল নেত্রী সায়নী ঘোষ। এদিন তাঁর বক্তব্যের মাঝে বহুবার উঠে আসে 'খেলা হবে' শ্লোগান। তবে একুশের মতো ২০২৪-এ সাফল্য পেতে দলীয় কর্মীদের যৌথভাবে মানুষের পাশে থেকে জনগণের জন্য কাজ করারও বার্তা দেন যুব তৃণমূল নেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)।

    এদিন রক্তদান শিবিরে বক্তব্য রাখতে গিয়ে নাম না করে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকেও (Suvendu Adhikari) একহাত নেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। একসময়ের মমতা বন্দ্যোপাধ্যায়ের অন্যতম ছায়াসঙ্গী শুভেন্দু অধিকারী বর্তমানে মুখ্যমন্ত্রীর অন্যতম প্রতিদ্বন্দ্বী। এপ্রসঙ্গে নাম না করে সায়নী ঘোষের কটাক্ষ, "গাছের থেকে ফল কখনও বড় হতে পারে না।" একইসঙ্গে BJP দলের ভাঙন প্রসঙ্গে যুব তৃণমূল নেত্রীর তোপ, "একদিকে নেতা মঞ্চে দাঁড়িয়ে বক্তব্য দিচ্ছেন, সামনে দু-একজন দাঁড়িয়ে হাততালি দিচ্ছেন। আর অন্যদিকে একজন করে দল থেকে বেরিয়ে যাচ্ছেন।"

    একুশের মতো ২০২৪-এ সাফল্য আসবে বলে দাবি তারকা তৃণমূল নেত্রীর। এপ্রসঙ্গে ত্রিপুরা, অসমে তৃণমূলের প্রভাব বাড়ানোর কথাও উল্লেখ করেন সায়নী ঘোষ। তাঁর কথায়, "অভিষেক খুব খাটছেন। অন্য রাজ্যেও তৃণমূলের হাত শক্ত করতে ও সংগঠন করতে চাই।"

    এপ্রসঙ্গে গত বিধানসভা নির্বাচনে BJP-র 'আব কি বার ২০০ পার' শ্লোগান নিয়েও কটাক্ষ করেন BJP-কে। পুনরায় খেলা হবে শ্লোগান তোলেন সায়নী ঘোষ। পাশাপাশি দলীয় কর্মী-সমর্থদের জনগণের পাশে থাকারও আহ্বান জানান রাজ্য যুব তৃণমূল নেত্রী (Saayoni Ghosh)।

    Bardhaman: জমি দখলকে কেন্দ্র করে ভাতারে সংঘর্ষ! বোমাবাজি-গুলিবর্ষণে উত্তপ্ত এলাকা

    এদিন কৃষ্ণদেবপুর প্রাথমিক স্কুলে তৃণমূল ছাত্র পরিষদ, তৃণমূল যুব কংগ্রেস এবং তৃণমূল কিষাণ সেলের যৌথ উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান শিবিরটির আয়োজন করা হয়। দলের বিভিন্ন শাখা সংগঠন যৌথভাবে রক্তদান শিবিরটির আয়োজন করায় দলীয় কর্মীদের সকলকে শুভেচ্ছাও জানান রাজ্য যুব তৃণমূল নেত্রী (Saayoni Ghosh)। সায়নী ঘোষ ছাড়া ওই অনুষ্ঠানে হাজির ছিলে কালনা পুরসভার উপ-পুরপিতা তপন পোড়েল,বিশিষ্ট সমাজসেবী সুব্রত পাল সহ বিশিষ্টজনেরা।
  • Link to this news (এই সময়)