• ?মিথ্যেবাদী, হাই কোর্টে আপনাকে ল্যাজেগোবরে করব?, শুভেন্দুকে চ্যালেঞ্জ অভিষেকের
    প্রতিদিন | ২১ এপ্রিল ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ?আপনাকে ল্যাজেগোবরে করব?, সাংবাদিক বৈঠক থেকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে খোলা চ্যালেঞ্জ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। তাঁকে কটাক্ষ করলেন মিথ্যেবাদী বলে। বুঝিয়ে দিলেন, শুভেন্দু যাই বলুন না কেন, তাতে গুরুত্ব দিতে একেবারেই রাজি নন তিনি।

    বিষয়টা ঠিক কী? কখনও ডিসেম্বর তত্ত্ব, কখনও আবার মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের সর্বভারতীয় তকমা ফেরত পেতে শাহকে ফোন, একাধিকবার শুভেন্দু অধিকারীর দাবি শোরগোল ফেলে দিয়েছে রাজনৈতিক মহলে। কিন্তু শেষমেশ কোনও প্রমাণ সামনে আসেনি। এবার সেই প্রসঙ্গ তুলেই শুভেন্দুকে তুলোধোনা করলেন অভিষেক। বলেন, ?ও পাবলিসিটি পাওয়ার জন্য, খবরে থাকার জন্য টুইট করেন। বলেন বোমা ফাটাব। কিন্তু তারপর দেখবেন কিছুই নেই।? এরপরই ওঠে মমতা-শাহ ফোন প্রসঙ্গ। মুখ্যমন্ত্রী সম্প্রতি বলেছেন, শাহকে ফোনের বিষয়টা প্রমাণ করতে পারলে তিনি ইস্তফা দেবেন। সেকথা টেনে অভিষেক বলেন, ?একজন বলছেন মুখ্যমন্ত্রীকে প্রাক্তন করব। মুখ্যমন্ত্রী তো বলেছেন অভিযোগ প্রমাণিত হলে ইস্তফা দেবেন। তাহলে এবার প্রমাণ করুন।?

    এরপরই শুভেন্দুকে চ্যালেঞ্জ ছুঁড়ে অভিষেক বলেন, ?আদালতে আপনাকে যেতেই হবে। হাই কোর্টে মামলা করব। আপনাকে ল্যাজেগোবরে করব। কোনও বেঞ্চ আপনাকে বাঁচাতে পারবে না।? অভিষেকের কথায়, ?উনি ব্যক্তিগত স্তরে এত নিচে নেমেছেন যে আক্রমণ ছাড়া কিছুই বোঝেন না। উনি প্রতিটা সাংবাদিক বৈঠক, সভায় আমাকে গালিগালাজ করেন। কিন্তু আমার নাম নেন না। ভাববাচ্যে কথা বলেন। এতে মামলা করা যায় না। তাই এসব করেন। শুধুই মিথ্যে কথা বলে বাজার গরম করার চেষ্টা।? অর্থাৎ শুভেন্দুর হুঁশিয়ারিতে যে মোটেও গুরুত্ব দিচ্ছে না তৃণমূল, তা অভিষেকের কথাতেই স্পষ্ট।
  • Link to this news (প্রতিদিন)