• লোবেরা ধোঁকা দিলেন ইস্টবেঙ্গলকে! রাগে ফেটে পড়লেন ইমামি কর্তা
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২১ এপ্রিল ২০২৩
  • মরশুম শুরুর আগেই বড়সড় ধাক্কা খেল ইস্টবেঙ্গল। সের্জিও লোবেরার সঙ্গে কথাবার্তা প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছিল। তবে চিনা লীগের সিচুয়ান জিউনিউ থেকে রিলিজ নিয়ে স্প্যানিশ কোচ সই করলেন ওড়িশা এফসিতে। অতর্কিতভাবে। ইস্টবেঙ্গলকে কার্যত ড্রিবল করে লোবেরা লাল-হলুদ জালে বল জড়িয়ে দিলেন।

    ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে ইস্টবেঙ্গলের দলগঠনের সঙ্গে যুক্ত থাকা এক কর্তা কার্যত ফুঁসতে ফুঁসতে বলে দিলেন, “লোবেরা আমাদের ধোঁকা দিলেন। চিনা ক্লাবের কাছ থেকে রিলিজ পাওয়ার জন্য সময় চেয়ে নিয়েছিলেন। আমাদের পাসপোর্টের কপিও পাঠিয়ে দিয়েছিলেন। এখন তো শুনলাম উনি ওড়িশায় সই করেছেন।”

    সেই কর্তার দাবি অনুযায়ী, ইস্টবেঙ্গলের কোচ হওয়ার জন্য মৌখিক প্রতিশ্রুতি দিয়েই দিয়েছিলেন এফসি গোয়া, মুম্বই সিটি এফসির প্রাক্তন কোচ। লোবেরার কোচিং স্টাফ সহ পাঁচ বিদেশির জন্য বিরাট অঙ্কের আর্থিক বাজেটও মেনে নিয়েছিল ক্লাব। সমস্ত কথাবার্তা চূড়ান্ত হওয়ার পরেও লোবেরার সঙ্গে স্রেফ সই হওয়াই বাকি ছিল। চিনা ক্লাবের তরফ থেকে রিলিজ না পাওয়ার কথা বলে ইস্টবেঙ্গলের তরফ থেকে সময় চেয়ে নিয়েছিলেন।

    তবে লোবেরা ইস্টবেঙ্গলের সঙ্গেই তলে তলে কথাবার্তা চালাচ্ছিলেন আইএসএল-এর অন্য ক্লাব ওড়িশা এফসি, উরুগুয়ান লিগের মন্তেভিডিও এফসির সঙ্গেও।

    তবে সিচুয়ানের তরফে শুক্রবারেই খবর ভেসে আসে ক্লাব ছাড়ছেন লোবেরা। চিনা ক্লাবটির অন্তর্বর্তীকালীন দায়িত্ব নিচ্ছেন জেসুস টোটো।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)