• সিংয়ের ওপর এবার বেজায় খাপ্পা সিং! KKR-এর হারে রিঙ্কুকে দুষে বিষ্ফোরক যুবরাজ
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২১ এপ্রিল ২০২৩
  • দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে যেভাবে ব্যাট করলেন মনদীপ সিং এবং রিঙ্কু সিং। তাতে মোটেই সন্তুষ্ট নন যুবরাজ সিং। কেকেআর বনাম দিল্লি ম্যাচের পরেই যুবরাজ টুইটারে লিখে দেন, “এমন পরিস্থিতিতে যেভাবে ব্যাটিং এপ্রোচ ছিল মনদীপ, রিঙ্কুর, তা ভাল লাগল না। যতই আত্মবিশ্বাসে ভরপুর থাকুক না কেন, ওঁদের উচিত ছিল ঝুঁকি এড়িয়ে পার্টনারশিপ গড়া। বিশেষ করে যখন উইকেট পড়ছে অন্যপ্রান্তে। ১৫ ওভার পর্যন্ত একদিনের ক্রিকেটের মানসিকতা নিয়ে এগোতে হত। কারণ শেষের দিকে আন্দ্রে রাসেল তো ছিল-ই!”

    দিল্লির বিরুদ্ধে অরুণ জেটলি স্টেডিয়ামে কেকেআরের দুই ব্যাটসম্যান-ই গুরুত সময়ে আউট হয়ে যান। সেভাবে কোনও পার্টনারশিপ গড়ে না উঠতে পারার কারণেই কেকেআর স্কোরবোর্ডে ১২৭-এর বেশি তুলতে পারেনি।

    কেকেআরকে হারিয়ে চলতি সিজনের প্ৰথম জয় পেয়েছে দিল্লি। টসে জিতে অধিনায়ক ডেভিড ওয়ার্নার প্ৰথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। প্ৰথমে ব্যাটিং করতে নেমে দিল্লি বোলারদের বিরুদ্ধে কার্যত হতাশাজনক পারফর্ম করে যায় কেকেআর। স্কোরবোর্ডে নাইটরা ১২৭ রানের বেশি তুলতে পারেনি। দিল্লির হয়ে আনরিখ নর্জে, কুলদীপ যাদব, ঈশান্ত শর্মা, অক্ষর প্যাটেল দুটো করে উইকেট নিয়ে যান।

    অক্ষর প্যাটেল শেষদিকে ১৯ অপরাজিত থেকে দলকে জয়ের সীমানায় পৌঁছে দেওয়ার আগে ক্যাপ্টেন ওয়ার্নার হাফসেঞ্চুরি করে যান। কেকেআরের জার্সিতে অভিষেক ঘটিয়েই টপ স্কোরার হয়েছিলেন জেসন রয়। আন্দ্রে রাসেল ৩৮ রানের ক্যামিও ইনিংসে কেকেআরকে ১২০+ স্কোরে টেনে নিয়ে যেতে সাহায্য করেন।

    চলতি সিজনের শুরুটা নাইটদের খারাপ হয়নি। তবে হারের হ্যাটট্রিকে নাইটরা আপাতত লিগ টেবিলের নিচের দিকে নেমে গিয়েছে।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)