• লরিতে আগুন লেগে মৃত্যু চালকের, নেপথ্যে কি খুন? বাড়ছে রহস্য
    এই সময় | ০২ অক্টোবর ২০২২
  • লরির ভিতরে আগুন লেগে মৃত্যু হল চালকের। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর (North Dinajpur) জেলার রায়গঞ্জ থানার (Raiganj Police Station) শিলিগুড়ি মোড় (Siliguri more) এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কে। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃত চালকের নাম সবিকুল ইসলাম ( ৪০)। চালকের বাড়ি মালদা জেলার গাজলের হালাল গ্রাম পঞ্চায়েতের সুরমনি গ্রামে। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালে নিয়ে আসা হয়েছে। ঘটনার পর থেকে নিখোঁজ লরির খালাসি। লরির ভেতরে আগুন লেগে কীভাবে ওই চালকের মৃত্যু হল তা তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

    চালকের পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে শিলিগুড়ি (Siliguri) থেকে লোহার রড খালি করে মালদা (Malda) ফিরছিল মালদা জেলার গাজলের হালাল গ্রাম পঞ্চায়েতের সুরমনি গ্রামের বাসিন্দা সবিকুল ইসলাম। রায়গঞ্জ থানার শিলিগুড়ি মোড় এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কে আসলে আচমকাই তাঁর লরিতে আগুন লেগে যায় বলে জানা গিয়েছে। আগুনে মৃত্যু হয় লরির চালক সবিকুল ইসলামের। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ ও দমকল বাহিনী। দমকল কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এরপর পুলিশ লরির ভিতর থেকে সবিকুল ইসলামের মৃতদেহটি উদ্ধার করে। দেহটিকে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়।

    সবিকুল ইসলামের পরিবারের সদস্য মনিরুল জামালের অভিযোগ, সবিকুল ইসলামকে মেরে লরিতে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে। গতকাল সবিকুল লরিতে শিলিগুড়ি থেকে লোহার রড খালি করে ফিরছিল। ফেরার পথে লরির মালিকের সঙ্গেও কথা হয় সবিকুলের। পরে পুলিশের তরফে লরির মালিককে ফোন করে জানানো হয়, লরিতে আগুন লেগেছে আর চালক আগুনে পুড়ে মারা গিয়েছে। পরিবারের ধারণা, সবিকুলকে মেরে টাকা-পয়সা নিয়ে পালিয়ে গিয়েছে। ঘটনার পর থেকে লরির খালাসি পলাতক। তার উপর সন্দেহ করছে সবিকুলের পরিবার। সবিকুলকে মেরে পালিয়ে যাওয়ার সময় লরিতে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ করেন মনিরুল জামাল। দোষীর উপযুক্ত শাস্তির দাবি করেছে সবিকুলের পরিবারের সদস্যরা। তবে খালি লরিতে কীভাবে আগুন লাগল সে ব্যাপারে নিশ্চিত করে কিছু জানায়নি পুলিশ। কোনওভাবে লরিটিতে আগুন লাগিয়ে দেওয়া হতে পারে কিনা সে ব্যাপারে খতিয়ে দেখছেন দমকল আধিকারিকরা। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।
  • Link to this news (এই সময়)