• 'পশ্চিমবঙ্গকে ভারতবর্ষ থেকে আলাদা করার চক্রান্ত চলছে', বিস্ফোরক সুকান্ত
    এই সময় | ০৮ মে ২০২৩
  • Howrah News : ফের একবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসকে তীব্র আক্রমণ করলেন BJP-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। "মমতা রাজ্যটাকে পিছনের দিকে ঠেলে দিচ্ছেন। দেশের সুরক্ষার সঙ্গে যারা যুক্ত প্রত্যেক সংস্থাকে আক্রমণ করছেন তিনি। উদ্দেশ্য পশ্চিমবঙ্গকে ভারতবর্ষ থেকে আলাদা করা। চক্রান্ত করা হচ্ছে। তবে যতদিন ভারতীয় জনতা পার্টি থাকবে, ততদিন তৃণমূল এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের এই অভিসন্ধি আমরা পূরণ হতে দেব না"

    সোমবার উলুবেড়িয়ার রঘুদেবপুরে ভারতীয় জনতা পার্টির কার্যালয় উদ্বোধন করতে এসে এই কথা বলেন সুকান্ত মজুমদার। এদিন তিনি বলেন, "কাশ্মীরে ৩৭০ ধারা বাতিল করে সবাইকে ঠিক লাইনে এনে দিয়েছি। যারা লাইনচ্যুত হয়েছেন, বগি লাইনে নিয়ে আসুন। আর তা না হলে কাটা পড়ে যাবেন। তখন আমাদের দোষ দিতে পারবেন না।"

    তিনি আরও বলেন, "এখনও সময় আছে ভারতবর্ষের মূল সংস্কৃতি, চিন্তা ধারার সঙ্গে যুক্ত হন।" নূপুর শর্মার মন্তব্যকে কেন্দ্র করে রঘুদেবপুরে ভারতীয় জনতা পার্টির দলীয় কার্যালয় ভাঙচুরের পরিপ্রেক্ষিতে এদিন রাজ্য সভাপতি বলেন, "রাজ্যে সাম্প্রদায়িক উস্কানি দিয়ে দুটি ধর্মীয় সম্প্রদায়কে লড়ানোর চেষ্টা করা হচ্ছে। আমাদের ভদ্রতাকে দুর্বলতা মনে করবেন না। যেদিন ভারতীয় জনতা পার্টি পালটা মারা দিতে শুরু করবে সেদিন বিপদে পড়বেন।"

    অপেক্ষা করুন সেই দিন আসছে বলে জানান সুকান্ত মজুমদার। এদিন রাজ্যের পুলিশকে আক্রমণ করে তিনি বলেন, "পুলিশ অর্ধেক সোজা হয়ে গিয়েছে। আর দু’মাস যেতে দিন, একদম পুরো সোজা করে দেব।"

    সুকান্ত মজুমদার বলেন, "যেসব তৃণমূল কর্মীরা দাঁড়িয়ে BJP-র দলীয় কার্যালয়ে ভাঙা দেখেছেন, অপেক্ষা করুন পরে আপনাদের বাড়িটাও ভাঙবে। সেদিন পুলিশ যেরকম তাকিয়ে তাকিয়ে এসেছিল এবারও পুলিশ ঠিক সেই রকম তাকিয়ে তাকিয়ে হাসবে।"

    এরপর ফের তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলেন, "উনি দিনে দুপুরে মিথ্যা কথা বলেন। যা বলেন সব মিথ্যে কথা। বানিয়ে বানিয়ে গল্প বলেন। যে সমস্ত তৃণমূল নেতা মমতা বন্দ্যোপাধ্যায়কে তৈরি হতে দেখেছেন, তারা আমার বাড়িতে এসে দেখা করে তাদের একটু দেখতে বলেছেন। আমি বলেছি আমরা সব বিচার বিশ্লেষণ করে দেখব।"

    এছাড়াও দলীয় কর্মীদের বুক চিতিয়ে লড়াই করতে বলেন সুকান্ত মজুমদার । বলেন, "ভারতীয় জনতা পার্টি আপনাদের পাশে থাকবে।" এদিনের এই অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন BJP-র হাওড়া গ্রামীণ জেলা সভাপতি অরুণ উদয় পাল চৌধুরী, BJP নেতা রমেশ সাঁধুখা, প্রত্যুষ মণ্ডল সহ অন্যান্যরা।
  • Link to this news (এই সময়)