• অভিষেকের রোড শোয়ে রায়না, খণ্ডঘোষ ও বর্ধমানে জনজোয়ার
    বর্তমান | ১৫ মে ২০২৩
  • নিজস্ব প্রতিনিধি, খণ্ডঘোষ: অভিষেকের রোড-শো ঘিরে উৎসাহ উদ্দীপনায় ভাসল রায়না, খণ্ডঘোষ ও বর্ধমান। রবিবার তৃণমূলের সর্বভারতীয় নেতা রায়না-২ ব্লকে সভা শেষ করে বর্ধমানের উদ্দেশে রওনা দেন। দীর্ঘ রাস্তার দু’পাশে স্থানীয় বাসিন্দারা দীর্ঘক্ষণ ধরে দাঁড়িয়ে থেকে তাঁকে অভ্যর্থনা জানান। মিরেপোতা, সেহারাবাজার, বাদুলিয়া, সগড়াই মোড়ে উপচে পড়া ভিড় হয়েছিল। ঢাক-ঢোল বাজিয়ে তাঁকে স্বাগত জানানো হয়। রাস্তার দু’পাশে তৃণমূলের পতাকায় ছেয়ে ফেলা হয়েছিল। বর্ধমানের কৃষকসেতু ঢোকার আগে তাঁকে সংবর্ধনা দেওয়া হয়। তেলিপুকুর মোড়েও ব্যাপক জমায়েত হয়। রাস্তার দু’ধারে তিলধারনের জায়গা ছিল না। ‘আই লাভ এবি’ জাতীয় পোস্টারে ছেয়ে ফেলা হয়েছিল। সদরঘাট রোডের সর্বত্র ছবিটা ছিল একইরকম। শাঁখারিপুকুর, পারবীরহাটা, বীরহাটা, কার্জন গেট সহ বিভিন্ন এলাকায় জনজোয়ার নামে। স্টেশন রোড পর্যন্ত ভিড় সামাল দিতে পুলিসের নাভিশ্বাস ওঠে। ভিড়ের চাপে কনভয় এগতে দীর্ঘ সময় গড়িয়ে যায়। শহরের বিভিন্ন প্রান্তে তাঁকে সংবর্ধনা দেওয়া হয়। ‘দাদা তুমি এগিয়ে চলো, আমরা তোমার সাথে আছি’ স্লোগানে  শহরে অন্যরকম উন্মাদনা তৈরি হয়েছিল।

    এদিন রায়নার কাইতিতে দাঁড়িয়ে থাকা এক বৃদ্ধ অনুপ দাস বলেন, তৃণমূল সরকার মানুষের জন্য অনেক কিছু করেছে। স্বাস্থ্যসাথী কার্ডে বিনামূল্যে চিকিৎসা পরিষেবা পাওয়া যাচ্ছে। বাড়ির মহিলাদের লক্ষ্মীর ভাণ্ডার দিচ্ছে।  গ্রামীণ এলাকায় উন্নতি হয়েছে। সেই কারণেই আমরা এই সরকারের কাছে রয়েছি। অভিষেক দুর্নীতিতে যুক্ত নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার  প্রতিশ্রুতি দিচ্ছেন। আর কী চাই? 

    সুমনা গোস্বামী নামে এক মহিলা বলেন, দলের সর্বোচ্চ নেতা গ্রামে এসে সমস্যার কথা শুনছেন। এর থেকে বড় আর কী হতে পারে? মানুষের সমস্যার কথা শুনে তিনি সবকিছু নোট করছেন। আগে এমন সুযোগ পাওয়া যায়নি। অভিষেক পথচলতি লোকজনদের কাছে সমস্যার কথা শুনতে চাওয়ায় তাঁরা উচ্ছ্বসিত। রোড-শো শেষ করে রাতে তিনি রায়ানে অধিবেশনে যোগ দেন।  পঞ্চায়েত নির্বাচনে প্রার্থী বাছাই করতে এখানে ভোটাভুটি হয়।  নিজস্ব চিত্র
  • Link to this news (বর্তমান)