• বিধায়ক পদে ইস্তফা দেব, বললেন মদন, বিজেপির সঙ্গে কথা কি হয়েছে?
    হিন্দুস্তান টাইমস | ২০ মে ২০২৩
  • SSKM কর্তৃপক্ষকে তাঁর বিরুদ্ধে FIR করতে নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। একথা শুনে কার্যত খোলা তলোয়াল বার করে খেলা শুরু করলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। এদিন তিনি দাবি করেন, হাসপাতালে গিয়ে গুন্ডামি করেছি প্রমাণ করতে পারলে বিধায়ক পদে ইস্তফা দেব। তবে কি বিজেপির সঙ্গে কথা হয়ে গিয়েছে তাঁর? সে প্রশ্নেরও জবাব দিয়েছেন মদন।

    এদিন মদন বলেন, আমাকে ববি ফোন করে বলে আমি না কি পিজিতে গুন্ডামি করেছি। আমি মুখ্যমন্ত্রীর চাকর, তাই বলে ওনার চাকরদের গালাগাল আমি শুনতে পারব না। আমি গুন্ডামি করেছি একথা যদি প্রমাণ করতে পারে তাহলে বিধায়ক পদে ইস্তফা দেব। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আমার কথা হয়। উনি ৫ বছরে ৫ মিনিট সময় আমাকে দেননি। আমি ওনার চোখের বালি হয়ে থাকতে পারি, কিন্তু মানুষের জন্য লড়াই করা থামাবো না। কারণ উনিই আমাকে মানুষের জন্য লড়াই করতে শিখিয়েছেন’।

    মদনের আবেদন, ‘আমার সঙ্গে যা করার করুন, আমার পরিবারকে যেন হেনস্থা করবেন না। আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছিলাম বলে জেল খেটেছি’। তবে কি বিজেপিতে যাচ্ছেন মদন? তিনি বলেন, ‘আমি তৃণমূল কংগ্রেস ছাড়ব না। মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে বহিষ্কার করতে পারেন। বিজেপির সঙ্গে আমার কোনও কথা হয়নি। আমি আগেই বলেছি যে আমি বিজেপি করব না।’

    ওদিকে বিজেপি সূত্রে খবর, মদন মিত্রকে দলে নেওয়ার প্রস্তাব ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগেই খারিজ হয়ে গিয়েছে। দুর্নীতির দায়ে জেলবন্দি ছিলেন এমন কাউকে বিজেপি দলে নেবে না বলে নীতিগত সিদ্ধান্ত হয়েছে। ফলে মদনের জন্য বিজেপির দরজা বন্ধ।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)