• কুণালের বিরুদ্ধে সাড়ে চারশো অভিযোগ, SSKM-এর তরফে FIR দায়ের করছে শুনে বললেন মদন
    হিন্দুস্তান টাইমস | ২০ মে ২০২৩
  • তাঁর বিরুদ্ধে SSKM হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশে অভিযোগ করতে চলেছে, একথা শুনে দলেরই মুখপাত্র কুণাল ঘোষকে আক্রমণ করলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। এদিন তিনি বলেন, ‘যে কোনও সময় গ্রেফতার হতে পারি। তাই সঙ্গে কয়েকটা পাঞ্জাবি নিয়ে নিয়েছি।

    এদিন মদনবাবু বলেন, 'আমি বাড়ি থেকে বেরোচ্ছিলাম। তখন বাড়ির স্ত্রী এসে বললেন তোমাকে গ্রেফতার করতে পারে। কয়েকটা পাঞ্জাবি নিয়ে যাও। আমি দুটো - চারটে পাঞ্জাবি ব্যাগে নিয়ে নিয়েছি। অ্যারেস্ট হতে পারি, তুলে নিতে পারে। কুণাল সাড়ে চারশোটা কেস খেয়েছিল। ও আমার মুখপাত্র’।

    এর পর স্থানীয় একটি ক্লাবে বসে মদন মিত্র বলেন, ‘আমি স্বাস্থ্যসচিব নারায়ণ স্বরূপ নিগমের অনুমতি নিয়েই রোগী SSKM-এ পাঠিয়েছিলাম। সেখানে গিয়ে দেখি গুন্ডাদের মতো দেখতে সব ডাক্তার। আমি মুখ্যমন্ত্রীর চাকর। তাই বলে মুখ্যমন্ত্রীর চাকরদের গালাগালি আমি সহ্য করব না। আমার বিরুদ্ধে একতরফা সিদ্ধান্ত হয়েছে। তৃণমূল কংগ্রেসের লোকেদের PG হাসপাতাল চিনিয়েছে মদন মিত্র। মুখ্যমন্ত্রীর সঙ্গে রাতের পর রাত এই হাসপাতালে কাটিয়েছি। গ্রেফতারির পর মুখ্যমন্ত্রীর নাম নিইনি বলে ২৩ মাস জেলে কাটিয়েছি। আমাকে যদি গ্রেফতার করে তো করুক। মদন মিত্র এসবে ভয় করে না।’

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)