• 'আমি তোমাকেই বলছি...' মায়ের সঙ্গে ছবি পোস্ট করে কোন বার্তা দিলেন বাবিল
    হিন্দুস্তান টাইমস | ২০ মে ২০২৩
  • সোশ্যাল মিডিয়ায় মায়ের একাধিক ছবি পোস্ট করলেন ইরফান খানের ছেলে বাবিল খান। মা সুতপা সিকদারের সঙ্গে বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বাবিল জানালেন তিনি একা নন। তাঁর বাবা ইরফান খানের মৃত্যুর পর যে তিনি একা নন, তাঁর মা সঙ্গেই আছেন সেই কথাই যেন এই পোস্টের মধ্যে তুলে ধরলেন তিনি। নাকি তাঁর পোস্টে অন্য কিছুর বার্তা মিলল?

    বাবিল তাঁর পোস্টে লেখেন, 'টলমল পায়ে চল। উঠে দাঁড়াও। পড়ে যাও। আবার উঠে দাঁড়াও। ভেঙে পড়ো। এবার উঠে দাঁড়াও। ডুবে যাও। তবুও ফের ঘুরে দাঁড়াও। আমি তোমায় বিশ্বাস করুন আমি তোমার জন্য অপেক্ষা করছি। তুমি কখনই একা হবে না। এই গোটা পৃথিবীটা পাগলদের দিয়ে ভরা। এক মুহুর্তে সত্যের ঝলকানি, তো আরেক মুহুর্তে মিথ্যের মেঘে আকাশ ঢেকে যায়। আমি তোমার হাত ধরে থাকব। আমি তোমাকেই বলছি।'

    ২০২২ সালে নেটফ্লিক্সে মুক্তি পাওয়া কলা ছবির মাধ্যমে ডেবিউ সারেন বাবিল। এখন তাঁকে যশ রাজ ফিল্মসের ওয়েব সিরিজ দ্য রেলওয়ে মেনে দেখা যাবে। ভোপাল গ্যাস দুর্ঘটনার উপর ভিত্তি করে এই সিরিজ বানানো হয়েছে।

    ১৯৮৪ সালের ২ ডিসেম্বরের শেষ প্রহরের দিকে আমেরিকান মাল্টিন্যাশনাল ফ্যাক্টরি ইউনিয়ন কার্বাইড কর্পোরেশনের একটি কীটনাশক ফ্যাক্টরি থেকে ভয়াবহ মিথাইল আইসোসায়ানেট লিক করে। আরে এতেই মৃত্যু হয় বহু মানুষের। বহু মানুষ অসুস্থ হয়ে পড়েন। এমন সময় ভোপাল রেলওয়ে স্টেশনের কিছু মানুষ ঝাঁপিয়ে পড়েন উদ্ধার কাজে। তাঁদের নিয়েই এই সিরিজ। মুখ্য ভূমিকায় দেখা যাবে একাধিক নামী অভিনেতাকে, যেমন আর মাধবন, কে কে মেনন, দিব্যেন্দু শর্মা প্রমুখকে।

    প্রসঙ্গত কলা ছবিতে বাবিল খানের অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এখানে তাঁর সঙ্গে তৃপ্তি দিমরি, স্বস্তিকা মুখোপাধ্যায়কে দেখা গিয়েছিল।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)