• কানের রেড কার্পেটে কুমার শানু কন্যা শ্যানন, হাজির 'শার্ক ট্যাঙ্ক' খ্যাত আমনও
    হিন্দুস্তান টাইমস | ২০ মে ২০২৩
  • কান ফিল্ম ফেস্টিভ্যালে বলিউড ব্রিগেড ছাড়াও বেশ কিছু খ্যাতনামা ভারতীয় ব্যক্তিত্বও অংশগ্রহণ করেছেন। ফিল্ম ফেস্টিভ্যাল থেকে মূল্যবান মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন তাঁরা। তাদের মধ্যে রয়েছেন ‘বোট’ এর সহ-প্রতিষ্ঠাতা শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া খ্যাত আমন গুপ্তা এবং গায়ক কুমার শানুম মেয়ে শ্যানন, যিনি নিজেও একজন গায়িকা।

    স্ত্রী প্রিয়া ডাগরের সঙ্গে লাল গালিচায় হেঁটেছেন আমন। শ্যানন একটি গাউন এবং মুকুট পরে রাজকুমারীর বেশে ধরা দেন। সাদা গাউনের সঙ্গে হাতে নেটের গ্লাভস পরেছেন গায়িকা। সাধারণ মেকআপ করেছিলেন এবং ফটোগ্রাফারদের জন্য পোজ দেওয়ার সময় দুর্দান্ত দেখাচ্ছিল তাঁকে। গলায় সাপ-থিমযুক্ত নেকপিস পরেছিলেন। ‘ইন্ডিয়ানা জোন্স’ এবং ‘দ্য ডায়াল অফ ডেসটিনি’র স্ক্রিনিংয়ে অংশ নিয়েছিলেন শ্যানন। এই স্ক্রিনিংয়ে হাজির ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন এবং উর্বশী রাউতেলাও।

    ইনস্টাগ্রামে রেড কার্পেট থেকে শ্যানন ছবি শেয়ার করতেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। মেয়ের ছবি কমেন্ট করেছেন কুমার শানু। থাম্বস আপ সাইন সহ তিনি লেখেন, ‘তোমার জন্য গর্বিত’।

    ব্যবসায়ী আমান গুপ্তাও তাঁর স্ত্রীর সঙ্গে লাল কার্পেট থেকে নমস্কার করার ছবি শেয়ার করেছেন। কালো বাঁধগালা স্যুট পরেছিলেন আমন। সিকুইনযুক্ত আইস ব্লু গাউন পরেছিলেন তাঁর স্ত্রী।

    ১৬ মে থেকে শুরু হয়েছে কান চলচ্চিত্র উৎসব, চলবে আগামী ২৭ মে পর্যন্ত। বিশ্ব বিখ্যাত এই চলচ্চিত্র উৎসবে ভারতীয় তারকাদের সমাহার। বুধবার ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে ইন্ডিয়া প্যাভিলিয়নের উদ্বোধন করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী এল মুরুগান। বরাবরই কান ফিল্ম ফেস্টিভ্যাল তারকাদের আলাদা আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকে। কানের রেড কার্পেটের দিকে নজর থাকে গোটা বিশ্বের।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)