• ইন্টার মায়ামিতে মেসির সঙ্গে পুনর্মিলন হতে চলেছে এই স্প্যানিশ তারকার, কে তিনি?
    প্রতিদিন | ০৪ জুলাই ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামির জার্সি পরে খেলতে দেখা যাবে লিওনেল মেসিকে (Lionel Messi)।

    সব ঠিকঠাক থাকলে ইন্টার মায়ামিতে দেখা যেতে পারে আরেক তারকা ফুটবলারকে। তিনি সের্জিও র‌্যামোস (Sergio Ramos)। রিয়াল মাদ্রিদ ছেড়ে প্যারিস সাঁ জাঁ-তে গিয়েছিলেন স্প্যানিশ ডিফেন্ডার। এবার সেখান থেকেই মেসির ইন্টার মায়ামিতে।

    এই মুহূর্তে মার্কিন মুলুকে ছুটি কাটাচ্ছেন র‌্যামোস। স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্ট-এর প্রতিবেদন অনুযায়ী, ইন্টার মায়ামিতে যাওয়ার ব্যাপারে আর এক পা দূরে র‌্যামোস।

    এই সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, জর্ডি আলবাও সই করতে পারেনি ইন্টার মায়ামিতে। মেসি-বুস্কেটসের সঙ্গে বার্সেলোনায় খেলেছিলেন আলবা। জাতীয় দলে র‌্যামোসের সতীর্থ ছিলেন আলবা।

    ইন্টার মায়ামি যদি মেসি-বুস্কেটস-আলবা ও র‌্যামোসকে সই করায়, তাহলে রীতিমতো আলোড়ন তৈরি হবে মেজর লিগ সকারে। ইংল্যান্ডের প্রাক্তন তারকা ডেভিড বেকহ্যাম ইন্টার মায়ামি ক্লাবের সহকারী মালিক। বেকহ্যামের সঙ্গে দু? মরশুম রিয়ালে খেলেছেন র‌্যামোস। এবার সব ঠিকঠাক থাকলে বেকহ্যামের ক্লাবে খেলতে দেখা যাবে স্পেনের ডাকসাইটে এই ডিফেন্ডারকে।

    এর আগে মেসি ও র‌্যামোস লা লিগায় খেলেছেন ১৬ বছর। এল ক্লাসিকোয় র‌্যামোস ও মেসির লড়াই বিখ্যাত হয়ে আছে। কেরিয়ারের পড়ন্তবেলায় দুই তারকার আবার পুনর্মিলন হতে চলেছে ইন্টার মায়ামিতে।
  • Link to this news (প্রতিদিন)