• ?বহু NDA শরিকের নামই শুনিনি?, খাড়গের খোঁচার জবাবে কী বললেন মোদি?
    প্রতিদিন | ১৯ জুলাই ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩৮ দলের NDA জোট নিয়ে বিরোধীদের কটাক্ষের পালটা প্রধানমন্ত্রী মোদির (PM Modi)। তাঁর দাবি, এনডিএ সময়-পরীক্ষিত জোট। উল্লেখ্য, এদিন বিরোধী বৈঠকে কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে দাবি করেন, এনডিএ শরিক হিসেবে এমন সব দলের নাম করা হচ্ছে তাদের অনেকেরই নাম পর্যন্ত তিনি শোনেননি। এর জবাবেই এই উত্তর মোদির।

    মঙ্গলবার বিরোধী জোটের বৈঠকের দিনই রাজধানী দিল্লিতে বিজেপির নেতৃত্বাধীন এনডিএ জোটের বৈঠক। তার আগে মোদি টুইটারে জানান, ?সারা ভারতে ছড়িয়ে থাকা আমাদের মূল্যবান এনডিএ জোটের শরিকরা দিল্লির বৈঠকে যোগ দিচ্ছে। আমাদের এই জোট সময়-পরীক্ষিত জোট, যারা আরও বেশি জাতীয় অগ্রগতি ও আঞ্চলিক আকাঙ্ক্ষা পূরণ করতে চায়।?

    এদিকে কর্ণাটকের উপমুখ্যমন্ত্রী ডি কে শিবকুমারও খোঁচা দিয়েছেন বিজেপিকে। তাঁর কথায়, ?অনেকদিন পরে এনডিএ-কে মনে পড়েছে ওদের। আগে তো ওরা বলত, আমাদের এনডিএ দরকার নেই, আমরা একলাই যথেষ্ট। কিন্তু এখন তো বৈঠক করতে হচ্ছে। যা থেকে পরিষ্কার কোথাও একটা গোলমাল হয়েছেই।? সব মিলিয়ে মঙ্গলবার দিনটা দেশের রাজনৈতিক মহলে ছিল ঘটনাবহুল। এখন দেখার, এনডিএ বৈঠকের পর বিজেপির তরফে বিরোধীদের উদ্দেশে কোনও কড়া বার্তা দেওয়া হয় কিনা।
  • Link to this news (প্রতিদিন)