• গাড়িতে ফেলে আসা দামি মোবাইল গ্রাহককে ফিরিয়ে নজির ক্যাব চালকের, সততাকে কুর্নিশ নেটপাড়ার
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২০ জুলাই ২০২৩
  • সততা আজও বেঁচে আছে…! আরই তারই প্রমাণ দিলেন এক ক্যাব চালক। গাড়িতে পড়ে থেকে দামি মোবাইল গ্রাহককে ফিরিয়ে নেটিজেনদের মন জয় করে নিলেন হীরালাল মণ্ডল নামের এক ক্যাব চালক। আর সোশ্যাল মিডিয়ায় হীরালালের এই কাহিনী এখন ভাইরাল।

    গাড়ির ভিতর পড়ে রয়েছে দামি ফোন। তা দেখে বিন্দুমাত্র মনে লোভ আসেনি হীরালালের। নিজেই সেই ফোন ফেরত দিতে গ্রাহকের হোটেলে পৌঁছে গেলেন ক্যাবচালক হীরালালা। টুইটারে গল্পটি শেয়ার করে, (@IamShajanSamuel) নামের একজন ব্যবহারকারী। তিনি লিখেছেন – “আমরা গতকাল সন্ধ্যায় দিল্লি বিমানবন্দর থেকে একটি ক্যাব বুক করি। আমার সহকর্মী বিবেক তার ফোন গাড়িতেই ফেলে আসে, আমাদের কাছে ড্রাইভারের নম্বর ছিল না। আমরা ফোন ফেরত পাওয়ার আশা ছেড়ে দিয়েছিলাম। কিন্তু গাড়ির চালক হীরালাল মণ্ডল নিজেই হোটেলে এসে ফোন ফেরত দিলে আমরা আনন্দে মেতে উঠেছিলাম”।

    ঘটনাটি ১৮ জুলাই মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে শেয়ার করা হয়। এই পোস্টটি ইতিমধ্যে ২ লক্ষের বেশি ভিউ পেয়েছে। একই সঙ্গে লাইকও করেছেন প্রায় দুই হাজার মানুষ। এছাড়া ব্যবহারকারীরা কমেন্ট করে তাদের প্রতিক্রিয়া জানাচ্ছেন। একজন লিখেছেন- এমন মানুষরাই আজকের পৃথিবীর হীরা, শুভকামনা। আরেকজন লিখেছেন- হীরালাল সত্যিকারের হীরা। একই সঙ্গে আরেক ব্যবহারকারী বলেছেন- মানবতা ও সততা এখনও বেঁচে আছে।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)