• বিশ্বকাপের প্রোমোয় ?স্বপ্ন দেখালেন? শাহরুখ, হাজির শুভমান-সহ একঝাঁক তারকা
    প্রতিদিন | ২০ জুলাই ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই দিনটার জন্যই তো বেঁচে থাকা, স্বপ্ন দেখা। বিশ্বকাপ (ICC World Cup 2023) শুরুর ৭৭ দিন আগে প্রকাশিত প্রোমোতে এই কথা গুলোই শোনা গেল শাহরুখ খানের মুখে। ভারতের মাটিতে আয়োজিত ক্রিকেট বিশ্বকাপের প্রোমোতে মূল চমক বলিউডের কিং খান। এছাড়াও দেখা গেল শুভমান গিল (Shubhman Gill), জেমাইমা রডরিগেজ (Jemimah Rodrigues)-সহ বিশ্ব ক্রিকেটের একঝাঁক ক্রিকেট তারকাকেও। প্রোমোতে দেখা গিয়েছে বিশ্বকাপের ইতিহাসের সোনালি মুহূর্তও। এই প্রথমবার শুধুমাত্র ভারতের মাটিতে আয়োজিত হতে চলেছে ক্রিকেট বিশ্বকাপ (ICC ODI World Cup 2023)।

    আগামী ক্রিকেট বিশ্বকাপে শাহরুখ খানের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকছে, আগেই সেটার আভাস দিয়েছিল আইসিসি। তারপরেই বৃহস্পতিবার প্রকাশিত হয়েছে বিশ্বকাপের প্রোমো। ২ মিনিট ১৩ সেকেন্ডের ভিডিও শুরু হয়েছে কিং খানের কণ্ঠস্বরে। বিশ্বকাপের একাধিক মুহূর্তের কোলাজের নেপথ্যে শাহরুখ বলছেন, এই একটা দিনের জন্যই স্বপ্ন দেখা, আশা করা, বেঁচে থাকা। প্রোমো ভিডিও পোস্ট করে আইসিসির ক্যাপশন, ?২০২৩ সালের ক্রিকেট বিশ্বকাপে ইতিহাস লেখা হবে, স্বপ্নগুলো সত্যি হবে। তার জন্য একটা দিনই যথেষ্ট।? 

    বলিউড বাদশার পাশাপাশি প্রোমোতে দেখা গিয়েছে প্রাক্তন-বর্তমানের বেশ কয়েকজন ক্রিকেট তারকাকে। তার মধ্যে রয়েছেন ভারতের দীনেশ কার্তিক, শুভমান গিল, জেমাইমা রডরিগেজরা। এছাড়াও দেখা গিয়েছে দক্ষিণ আফ্রিকার তারকা জন্টি রোডস, জেপি ডুমিনি, শ্রীলঙ্কার মুথাইয়া মুরলীধরনদেরও। বিশ্বকাপজয়ী অধিনায়ক অইন মর্গ্যানকেও দেখা গিয়েছে ট্রফি হাতে।

    বিশ্বকাপের প্রোমোতে দেখা গিয়েছে টুর্নামেন্টের নানা মুহূর্তের ঝলক। ২০১১ সালে ধোনির হেলিকপ্টার শটে বিশ্বজয়ের সময়ে রবি শাস্ত্রীর সেই অমর ধারাভাষ্য থেকে শুরু করে ২০১৯ সালে ধোনির রান আউট-সমস্ত কিছুই দেখা গিয়েছে প্রোমোতে। আইসিসির প্রোমো রিটুইট করে বিসিসিআই লিখেছে, ?এবার ভারতেই ইতিহাস লেখা হবে।? 
  • Link to this news (প্রতিদিন)