• Mega Millions lottery : জ্যাকপটে জীবন বদল, ২৫ বছর ধরে মাস পয়লায় মিলছে লাখ লাখ টাকা!
    এই সময় | ৩০ জুলাই ২০২৩
  • আবু ধাবি: দুবাইয়ের গ্র্যান্ড লটারি জিতলেন এক ভারতীয়। পুরস্কারমূল্য চোখ কপালে ওঠার মতোই— ভারতীয় মুদ্রায় প্রায় ১৭ কোটি টাকা।৭৯ লক্ষ ৬৩ হাজার ৯২৫ টাকা! এখানেই শেষ নয় আগামী ২৫ বছর মাসে ২৫ হাজার দিরহাম অর্থাৎ, ৫ লক্ষ ৫৯ হাজার ৮৫২ টাকা করে পাবেন মহম্মদ আদিল খান নামে ওই যুবক।

    ২২ জুলাই তিনি তিনি দুবাইয়ের ফাস্ট ৫ লটারির ড্রয়ে এই টাকা জিতেছেন। এই ড্রয়ের টিকিটের দাম ২৫ দিরহাম অর্থাৎ ৫৫৯ টাকা। দুবাইয়ের এই লটারিতে পাঁচটি সংখ্যাই মিলে গিয়েছে আদিলের বাছা সংখ্যার সঙ্গে। আদিল ইন্টিরিয়র ডিজাইনার এবং আর্কিটেক্ট হিসেবে দুবাইয়ের একটি রিয়েল এস্টেট কোম্পানিতে কর্মরত।

    এর আগে কাজ করতেন সৌদি আরবের একটি সংস্থায়। ২০১৮-য় চাকরি নিয়ে দুবাইয়ে আসেন তিনি। উত্তরপ্রদেশের আজিমগড় জেলার বাসিন্দা আদিলের ভাগ্যই রাতারাতি বদলে দিয়েছে এই লটারি। তাঁর কথায়, 'আমার পুরো পরিবারই আমার উপর নির্ভরশীল। আমার ভাই কোভিডের সময়ে সৌদি আরবে মারা যায়। তাঁর পরিবার এবং আমার বাবা-মায়ের সব দায়িত্বই আমার উপর।'

    রাতারাতি কপাল খুলে গেলেও তাই বিলাসে ভেসে যেতে নারাজ আদিল। আবার লটারি কাটবেন নাকি? তা নিয়েও কিছু বললেন না। তবে সে সুযোগ তো থাকছেই। প্রতি সপ্তাহে এই ড্রয়ে তিনটে গেম হয়। মেগা ৭ ড্রয়ের গ্র্যান্ড প্রাইজ ১০০ মিলিয়ন দিরহাম। ভারতীয় টাকায় ২২৩ কোটি ৫০ লক্ষ ৯১ হাজার ৬১৭ টাকা। আদিল জিতেছেন ফার্স্ট ৫ ড্র। সব মিলিয়ে ২৫ বছরে পাবেন প্রায় ১৭ কোটি টাকা।

    এই অনলাইন লাকি ড্রয়ের টিকিট যে কেউ কাটতে পারেন। তবে প্রাইজ জিতলে ইউএইতে নিজে এসে দাবি করতে হবে পুরস্কার। টাকা দেওয়া হবে ইউএই-র ব্যাঙ্ক অ্যাকাউন্টে!
  • Link to this news (এই সময়)