• মিয়ামির জনপ্রিয় রেস্তোরাঁয় নৈশভোজে মেসি-বেকহ্যাম, যোগ দিলেন ভিক্টোরিয়াও
    হিন্দুস্তান টাইমস | ৩০ জুলাই ২০২৩
  • শুভব্রত মুখার্জি: পিএসজি ছেড়ে প্রাক্তন ইংল্যান্ড ফুটবলার তথা ইন্টার মিয়ামির মালিক ডেভিড বেকহ্যামের হাত ধরেই ক্লাবে পা রেখেছেন লিওনেল মেসি।চলতি জুলাই মাসেই ইন্টার মিয়ামির জার্সিতে অভিষেক হয়েছে তাঁর। ইতিমধ্যেই দু দুটি ম্যাচ খেলা হয়ে গিয়েছে তাঁর। দুটি ম্যাচে করে ফেলেছেন তিনটি গোলও।রয়েছে একটি অ্যাসিস্ট। বলা যায় যুক্তরাষ্ট্রের ফুটবলে এক নয়া প্রাণের সঞ্চার করেছেন মেসি। আমেরিকাতে তাঁকে ঘিরে উন্মাদনা তুঙ্গে উঠেছে। তাঁর প্রথম ম্যাচ দেখতে গ্যালারিতে হাজির ছিলেন ডেভিড বেকহ্যাম, সেরেনা উইলিয়ামসের মতন তারকারা। এবার মিয়ামির এক অতি জনপ্রিয় রেস্তোরাঁয় লিওনেল মেসিকে নিয়েই নৈশভোজ সারলেন ডেভিড বেকহ্যাম। তাদের সঙ্গে যোগ দিয়েছিলেন ইন্টার মিয়ামিতে যোগ দেওয়া আরও এক ফুটবলার সার্জিও বুসকেটস। উপস্থিত ছিলেন ডেভিড বেকহ্যামের স্ত্রী তথা জনপ্রিয় গায়িকা ভিক্টোরিয়া বেকহ্যামও।

    মিয়ামির জনপ্রিয় গেক্কো রেস্তোরাঁতে এ দিন নৈশভোজ সারেন মেসি ও বেকহ্যামরা। ঘটনাচক্রে এই রেস্তোরাঁর মালিক আবার ব্যাড বানি এবং ডেভিড গ্রুটম্যান। যারা আমেরিকা সহ গোটা বিশ্বের অন্যতম জনপ্রিয় রেস্তোরাঁ ব্যবসায়ী। জমকালো নৈশভোজের সাক্ষী থেকেছে গেক্কো রেস্তোরাঁ। সেদিনের নৈশভোজের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছেন ডেভিড বেকহ্যাম পত্নী। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সেদিনের নৈশভোজের ছবি পোস্ট করেছেন ভিক্টোরিয়া। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। যার একটি ছবিতে দেখা গিয়েছে সস্ত্রীক লিওনেল মেসি, ডেভিড বেকহ্যাম এবং ডেভিড গ্রুটম্যানকে। অ্যান্তোনেলা রকুজ্জো, ইসাবেলা গ্রুটম্যান এবং ভিক্টোরিয়া বেকহ্যামও একসঙ্গে একটি ছবি পোস্ট করেন।

    নৈশভোজে উপস্থিত ছিলেন সার্জিও বুসকেটস এবং তাঁর গার্লফ্রেন্ড এলিনা গ্যালেরা। ইন্টার মিয়ামির অপর মালিক জর্জে মাস এবং তাঁর স্ত্রী অ্যালিইডা মাস। ভিক্টোরিয়া আরও একটি ছবি পোষ্ট করেন যেখানে মেসি, বুসকেটস এবং ডেভিড বেকহ্যামকে এক ফ্রেমে দেখা যায়। সেখানেও সমর্থকরা তাদের পিছু নেন। তাদের সঙ্গে ছবি তোলা, অটোগ্রাফ পর্ব সবকিছুই চলে। ২০২২ সালে জাপানিজ স্টেকহাউস হিসেবে পথ চলা শুরু করে গেক্কো রেস্তোরাঁটি। যেখানে সবথেকে বড় আকর্ষণ হল ইউ আকৃতির সুশি বার। ডাইনিং রুমের ড্রাগন মুরালটিও বেশ জনপ্রিয়। ক্লাসিক জাপানি ডিসের পাশাপাশি জাপানিজ স্টেকহাউস আইটেম এই রেস্তোরাঁর অন্যতম বৈশিষ্ট্য। লবস্টার ফ্রায়েড রাইস, অলিভ ফেড ফিলে মিগনন, চিলড অয়স্টার এবং তরমুজের গ্রানিটা এই রেস্তোরাঁর মেনুর অন্যতম আকর্ষণ।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)