• দিনে ৪ জিবি করে ডেটা, জলের দরে ভোডাফোন-আইডিয়ার ধমাকা অফার
    হিন্দুস্তান টাইমস | ৩০ জুলাই ২০২৩
  • টেলিকম কোম্পানি ভোডাফোন-আইডিয়া এবার একের পর এক ধমাকা অফার নিয়ে হাজির বাজারে। আর যাদের সারাদিনে প্রচুর নেট খরচ হয় তাদের জন্যও এই অফার যথেষ্ট লোভনীয়। মানে এই অফারে আপনি দিনে চার জিবি পর্যন্ত ডেটা পেতে পারেন। এমনকী কোম্পানি আপনাকে ৫ জিবি অতিরিক্ত ডেটাও দেবে। আর সবথেকে বড় কথা কি জানেন, এই প্ল্যানটার দামও যথেষ্ট কম। এবার এই প্ল্যানটা কত টাকায় কতটা সুবিধা পাবেন সেটা জেনে নিন। 

    এই প্ল্যানে প্রতিদিন পাবেন ৪ জিবি করে ডেটা। মানে এককথায় অফুরন্ত। প্ল্যানে ৫ জিবি ডেটা অতিরিক্ত পাবেন। এর জন্য় কোনও টাকা দিতে হবে না। এটার জন্য ভিআই অ্য়াপের মাধ্যমে রিচার্জ করতে হবে। এর ভ্য়ালিডিটি থাকবে ২৮ দিন। এই প্ল্যানে আপনি ভিআই মুভিজ ও টিভি অ্য়াপের সুবিধা পাবেন। আর এখানে আপনি আনলিমিটেড কলের সুবিধা পাবেন। 

    এবার দ্বিতীয় প্ল্যানটা জেনে নিন। সেটাও কম কিছু নয়। 

    এতে আপনি রোজ ৩ জিবি করে ডেটা পাবেন। এতেও আপনি ফ্রিতে ৫ জিবি ডেটা পাবেন। এখানে আপনি আনলিমিটেড ফোন করার সুবিধা পাবেন। ১০০ টা করে ফ্রি এসএমএসের সুবিধা পাবেন আপনি। এর ভ্য়ালিডিটি থাকবে ২৮ দিন। এই প্ল্যানে আপনি ভিআই মুভিজ ও টিভি অ্য়াপের সুবিধা পাবেন। অন্যান্য সুবিধাও রয়েছে।

    এখানে আপনি রোজ ৩.৫জিবি ডেটা পাবেন। ভিআই অ্যাপ থেকে রিচার্জ করা হলে আপনি ৫ জিবি বিনামূল্যে ডেটা পাবেন। খবর, হিন্দুস্তান লাইভ সূত্রে। সারারাত নানা ধরনের সুবিধা পাবেন আপনি। এখানে আপনি রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত আনলিমিটেড ডেটা পাবেন। এর ভ্য়ালিডিটি থাকবে ২৮ দিন। এই প্ল্যানে আপনি ভিআই মুভিজ ও টিভি অ্য়াপের সুবিধা পাবেন। আর এখানে আপনি আনলিমিটেড কলের সুবিধা পাবেন। সব মিলিয়ে একেবারে ফাটাফাটি অফার। ভিআই মুভিজ ও টিভি অ্য়াপের সুবিধাও পাবেন আপনি। 
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)