• ‘আমার কাছে প্রেম ভিক্ষা করেছিল, বলে বিয়ে, সন্তান সবই নাকি ফেক!’ বিস্ফোরক কঙ্গনা
    হিন্দুস্তান টাইমস | ৩০ জুলাই ২০২৩
  •  

    করণ জোহরের সঙ্গে কঙ্গনা রানাওয়াতের শত্রুতা বহু পুরনো। 'রকি অউর রানি কি প্রেম কাহানি'- মুক্তির পর থেকেই ফের একবর করণ জোহর, রণবীর সিং-দের আক্রমণ করতে ছাড়েননি কঙ্গনা রানাওয়াত। ছবির পরিচালক, প্রযোজক করণের RARKPK ছবিকে বড়পর্দার সিরিয়াল বলে আক্রমণ করেছেন কুইন। ছবির নায়ক রণবীর সিংকে 'জোকার' আখ্যা দিয়েছেন। আর এবার ফের বিস্ফোরক কঙ্গনা।

    'রবিবাসয়ীয়' ছুটির দিনে একগুচ্ছ ইনস্টাস্টোরিতে তাঁর অ্যাাকাউন্ট হ্যাকের অভিযোগ এনেছেন 'কুইন'। কঙ্গনা রানাওয়াতের শেয়ারকরা স্ক্রিনশট থেকে জানা যাচ্ছে, কেউ বা কারা অভিনেত্রীর অনলাইন ম্যানেজার দাবি করে বিভিন্ন লোকজনকে মেসেজ পাঠাচ্ছেন। এধরনের মেসেজ সম্পর্কে সকলকে সতর্ক করে দিয়ে কঙ্গনা লিখেছেন, ‘আমার কোনও অনলাইন ম্যানেজার নেই, এধরনের মেসেজের সঙ্গেও আমার কোনও সম্পর্ক নেই, এটা চাঙ্গু-মাঙ্গু গ্যাং-এর কাজকর্ম-ই হবে!’ কঙ্গনার অভিযোগ, ‘যাঁদের সিনেমা ছুটির দিনেও চলে না, তাঁরা আবার মণিকর্ণিকাকে ফ্লপ বলে। যে মণিকর্ণিকার ব্যবসা একদিনে ১৮ কোটি টাকা।’ এবিষয়ে নিজেরই দুই সহকর্মীর বিরুদ্ধেও বিস্ফোরক দাবি করেছেন, তবে তাঁদের নাম নিতে চাননি। পুরো বিষয়টি খতিয়ে দেখার জন্য মুম্বই পুলিশের সাইবার ক্রাইম শাখাকে অনুরোধ করেছেন কঙ্গনা।

    কঙ্গনার অভিযোগ এখানেই শেষ নয়। তাঁর দাবি, ‘বলিউডের আরও একজন তারকা ব্যক্তিত্ব, উইমেনাইজার (মেয়েবাজ) বলে যাঁর পরিচিতি। তিনি এসেছিলেন আমার বাড়িতে প্রেমের ভিক্ষা করতে। মার সঙ্গে ডেট করতে চেয়েছিলেন। গোপনে বিভিন্ন অ্যাকাউন্ট থেকে আমাকে অনুসরণ করতেন। এবিষয়ে যখন আমি ওঁকে জিগ্গেস করি, তখন তিনি বলেন, তিনি প্রেম করার জন্য এক পাপা কি পরী-কে পেয়েছেন। কিন্তু আমি ওকে ভালোবাসি না। এরপর বিভিন্ন নম্বর থেকে ও আমার সঙ্গে চ্যাট করা শুরু করে। আমি ওর সব নম্বর হ্যাক করে দি। তারপর দেখি আমার সব ডিভাইস হ্যাক হয়ে গিয়েছে। ওঁর দাবি ছিল ওঁর বিয়েটাও ফেক(ভুয়ো)। ওঁর সন্তানও নাকি সিনেমা প্রচারের কৌশল। আমি আতঙ্কিত হয়ে পড়েছিলাম, একটা মানুষ এতটা নিচু মনের হতে পারে! এরা মানুষ নয়, রাক্ষস! আমি ওঁদের ধ্বংস করতে বদ্ধপরিকর। ধর্মের মূল উদ্দেশ্যই হল অধর্মকে ধ্বংস করা, শ্রীকৃষ্ণ গীতায় সেটাই বলেছেন।'

    কঙ্গনার এই অভিযোগ যে রণবীর কাপুরের দিকে, তা বুঝে নিতে অসুবিধা হয় না। এখানে ইমেনাইজার (মেয়েবাজ) বলে রণবীর কাপুরকেই কটাক্ষ করেছেন কঙ্গনা। আর 'পাপা কি পরী' বলতে আলিয়া ভাটকে বলেছেন অভিনেত্রী। রণবীর, আলিয়া দুজনেই করণ জোহর ঘনিষ্ঠ। তাই তাঁদের উপরও কঙ্গনার রাহ বহুদিনের। এর আগেও একাধিকার রণবীর তাঁর সঙ্গে প্রেম করতে চেয়েছিলেন বলে দাবি করেছেন অভিনেত্রী। 
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)