• মর্মান্তিক! শ্লীলতাহানিতে বাধা দেওয়ায় স্যানিটাইজার খাওয়াল দুষ্কৃতীরা, মৃত্যু নাবালিকার
    প্রতিদিন | ০২ আগস্ট ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যোগীরাজ্যে ১৬ বছরের নাবালিকার শ্লীলতাহানি! অভিযোগ, যৌন হেনস্তায় বাধা দিলে তাকে জোর করে স্যানিটাইজার খাওয়ায় দুষ্কৃতীরা। এর পরেই অসুস্থ হয়ে পরে নাবালিকা। তাকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়। সেখানেই মৃত্যু হয়েছে নাবালিকার। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। নাবালিকার দেহ রাস্তায় রেখে বিক্ষোভ দেখান পরিবার এবং প্রতিবেশীরা। পুলিশের আশ্বাসে অবরোধ ওঠে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি অভিযান চালাচ্ছে উত্তরপ্রদেশ (Uttar Pradesh) পুলিশ। 

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ২৭ জুলাইয়ের। একাদশ শ্রেণীর ছাত্রী স্কুল ছুটির পর বাড়ি ফিরছিল। সেই সময় তার পথ আটকায় মঠ লখিমপুরের বাসিন্দা বছর একুশের উদেশ রাঠোর। নাবালিকার শ্লীলতাহানির করে সে। আরও তিন যুবক যোগ দেয় উদেশের সঙ্গে। তাঁরাও যৌন হেনস্তা করে নাবালিকার। এই কাজে বাধা দেওয়ায় একাদশ শ্রেণির ছাত্রীকে জোর করে স্যানিটাইজার খাইয়ে দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনাস্থলে নাবালিকার ভাই পৌঁছে চার যুবককে বাধ দেওয়ার চেষ্টা করলে তাকে মারধর করা হয়।

    এদিকে স্যানিটাইজার খাওয়ার পরেই অসুস্থ হয়ে পড়ে নাবালিকা। তাকে উদ্ধার করে স্থানীয় বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায তাকে সরকারি জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় নাবালিকার। ঘটনা জানাজানি হতেই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। ময়নাতদন্তের পর দেহ পরিবারের হাতে দিলে নাবালিকার দেহ রাস্তায় রেখে বিক্ষোভ দেখাতে শুরু করেন পরিবার ও প্রতিবেশীরা।

    আড়াই ঘণ্টা ধরে রাস্তা অবরোধ করে বিক্ষোভ চলে। পুলিশ অপরাধীদের দ্রুত গ্রেপ্তারি এবং উপযুক্ত শাস্তির আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়। এসপি রাহুল ভাটি জানান, যৌন হেনস্তার সময়ের একটি ভিডিও রেকর্ড করেন অভিযুক্ত যুবকরা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয় বলেও অভিযোগ। অপরাধীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)