• 'প্রস্তুতি নিচ্ছি...' বলিউডে কামব্যাক করছেন ইমরান! কী বললেন ভক্তদের?
    হিন্দুস্তান টাইমস | ১১ আগস্ট ২০২৩
  • ‘জানে তু ইয়া জানে না’ খ্যাত ইমরান খান লম্বা বিরতি কাটিয়ে আরও একবার বলিউডে কামব্যাক করতে চলেছেন। এবং সেই খবর তিনি নিজেই জানিয়েছেন। তাঁকে শেষবার কঙ্গনা রানাওয়াতের সঙ্গে ‘কাট্টি বাট্টি’ ছবিতে দেখা গিয়েছিল। ছবিটা ২০১৫ সালে মুক্তি পেয়েছিল। কিন্তু বক্স অফিসে একদমই চলতে পারেনি। বলা ভালো, ভরাডুবি হয়েছিল।

    ইমরান খান তাঁর একটি ইনস্টাগ্রাম পোস্টে জানান তিনি বলিউডে কামব্যাক করার জন্য নিজেকে প্রস্তুত করছেন। তিনি থ্রেডসে লেখেন, 'এটা তাঁদের সকলের জন্য, আমি আপনাদের কথা শুনতে পাচ্ছি। আমি কাজ করছি সেটার জন্য। ধন্যবাদ এত ধৈর্য ধরে আমার সঙ্গে থাকার জন্য।' তাতে এক ব্যক্তি মজা করে লেখেন 'লাক ২' চাই এবার!

    এই ঘোষণা করে ইমরান লেখেন, 'আমার অনুমান আমি থ্রেডসে পোস্ট করার পর সেটাই পেয়ে থাকি।' অভিনেতার এই পোস্টের পর ভক্তদের কমেন্টের বন্যা বইতে থাকে। এক ব্যক্তি লেখেন, 'প্লিজ ফিরে আসুন।' আরেকজন লেখেন, 'আপনাকে ভীষণ মিস করেছি।' কেউ কেউ আবার লেখেন, 'এটা সত্যিই তো!'

    অনেকেরই আবার তর সয়নি। তাঁরা সোজাসুজি অভিনেতার কোন কোন ছবি সিকুয়েল দেখতে চান সেটার একটা সম্পূর্ণ তালিকা বানিয়ে দিয়েছেন। কিন্তু কোথা থেকে গোটা বিষয়টা শুরু হয়েছে ভাবছেন?

    কিছুদিন আগে জিনাত আমানের একটি ইনস্টাগ্রাম পোস্টে এক ব্যক্তি লেখেন, 'জিনাত আমান পর্যন্ত কামব্যাক করে ফেলল, না জানি আমার ইমরান খান কবে ফিরবেন!' এরপরই ভক্তের সেই কমেন্টে অভিনেতা রিপ্লাই করেন। তিনি তাঁর নাম ধরে লেখেন, 'চলো অদিতি, এটা ইন্টারনেটের উপর ছেড়ে দেওয়া যাক। যদি এতে ১ মিলিয়ন লাইক হয় আমি তাহলে কামব্যাক করব।'

    আমির খানের বোনের ছেলে হলেন ইমরান। তিনি মিস্টার পারফেকশনিস্টের একাধিক ছবিতে তাঁর ছোটবেলার চরিত্রে অভিনয় করেছেন একটা সময়। ‘কয়ামত সে কয়ামত তক’, ‘জো জিতা ওহি সিকান্দার’, ইত্যাদি ছবিতে তাঁকে দেখা গিয়েছিল আমিরের ছেলেবেলার চরিত্রে। এরপর ‘জানে তু ইয়া জানে না’ ছবি দিয়ে নায়ক হিসেবে ডেবিউ করেন। সম্প্রতি সেই ছবিরও ১৫ বছর হয়ে গেল। তাঁকে এছাড়া ‘আই হেট লাভ স্টোরিজ’, ‘ব্রেক কে বাদ’, ‘মেরে ব্রাদার কী দুলহান’, ‘এক মে অউর এক তু’, ইত্যাদি ছবিতে দেখা গিয়েছে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)