• প্রভাতী শুভেচ্ছা! আজ দিনভর কোথায় কী আছে? জেনে নিন ঝটপট
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ১৪ সেপ্টেম্বর ২০২৩
  • স্পেনে আজ ঠাসা কর্মসূচি মুখ্যমন্ত্রীর

    লগ্নির খোঁজে বিদেশ সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ বৃহস্পতিবার থেকে ঠাসা কর্মসূচি রয়েছে তাঁর। আজ মুখ্যমন্ত্রীর বৈঠক হবে স্পেনের লা লিগা কর্তাদের সঙ্গে। এছাড়াও আজ একাধিক কর্মসূচি রয়েছে মুখ্যমন্ত্রীর।

    স্কুল ও পুরসভার নিয়োগ দুর্নীতি মামলার শুনানি

    কলকাতা হাইকোর্টে আজ স্কুল ও পুরসভায় নিয়োগ দুর্নীতি মামলার শুনানি রয়েছে। আজই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে তদন্তের অগ্রগতি রিপোর্ট উচ্চ আদালতে জমা দিতে হবে ইডিকে। নিয়োগ দুর্নীতির মামলায় গতকালই সর্বভারতীয় তৃণমূলের সাধারণ সম্পাদককে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আজ তাঁর বিরুদ্ধে তদন্তের কী রিপোর্ট আদালতে জমা পড়ে নজর থাকবে সেদিকে।

    নিম্নচাপের জেরে বৃহস্পতিবার প্রবল বৃষ্টি

    বঙ্গোপসাগরের ঘূর্ণাবর্ত নিম্নচাপে পরিণত হয়েছে। তারই জেরে আজ প্রবল বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গে। দুই ২৪ পরগনা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর-সহ ঝাড়গ্রামে আজ ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। কলকাতা, হাওড়া ও হুগলি জেলার একাংশেও আজ মাঝারি বৃষ্টি চলবে। মোটের উপর নিম্নচাপের প্রভাবে আজ দক্ষিণবঙ্গের সব জেলাতেই কম-বেশি বৃষ্টি চলবে।

    তারাপীঠে নতুন ট্রেন

    কৌশিকী অমাবস্যা উপলক্ষে তারাপীঠে ভক্তদের প্রবল ভিড়ের সম্ভাবনা। তারাপীঠগামী যাত্রীদের চাপ কমাতে তাই আজ বৃহস্পতিবার থেকে টানা তিন দিন (শনিবার পর্যন্ত) হাওড়া থেকে রামপুরহাট পর্যন্ত বিশেষ ট্রেন চালাবে রেল। ভোর ৫.৪৫ মিনিটে হাওড়া থেকে ছেড়ে সকাল ৯.৫০ মিনিটে রামপুরহাট পৌঁছোবে ট্রেনটি। ফিরতি পথে রামপুরহাট থেকে বেলা ১১.০৫ মিনিটে বিশেষ ট্রেনটি ছেড়ে হাওড়ায় পৌঁছোবে দুপুর ৩.০৫ মিনিটে হাওড়ায় পৌঁছোবে।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)