• 'কোহলির জায়গা কি কেড়ে নেবেন আপনি?', অজি-বধের পরে শ্রেয়সের দিকে উড়ে এল প্রশ্ন
    প্রতিদিন | ২৫ সেপ্টেম্বর ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ৯০ বলে ১০৫ রান শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer)। তিন নম্বর পজিশনে আইয়ার সমস্যা আরও বাড়িয়ে দিলেন রোহিত শর্মা-রাহুল দ্রাবিড়ের।

    ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের পরে অবশ্য শ্রেয়স আইয়ারের দিকে উড়ে এল অন্য প্রশ্ন। বিরাট কোহলির তিন নম্বর পজিশন কি কেড়ে নিতে চলেছেন আইয়ার? ভারতের তারকা ব্যাটসম্যান বলছেন, ?আমার দল যা চাইবে, সেই মতো যে কোনও পজিশনে নেমে আমি ব্যাট করতে প্রস্তুত। বিরাট কোহলি অন্যতম গ্রেট। ওর জায়গা কেড়ে নেওয়ার কোনও প্রশ্নই নেই। যে পজিশনে আমি ব্যাট করতে নামব, সেই পজিশনে নেমে আমি রান করতে চাই।? 

    উল্লেখ্য, ২০২২ সালে ৯ মার্চ রাঁচির বাইশ গজে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ১১১ বলে ১১৫ রানে অপরাজিত ছিলেন শ্রেয়স। চোট সারিয়ে এশিয়া কাপে ফিরেছিলেন তিনি। কিন্তু পিঠের চোটের জন্য এশিয়া কাপের সব ম্যাচে নামতে পারেননি তিনি। মাঝপথে তাঁকে রিজার্ভ বেঞ্চে বসে কাটাতে হয়।

    শ্রেয়স আইয়ার বলছেন, ?আমি নিজেকেই বলি আমার সঙ্গে কারওর কোনও প্রতিযোগিতা নেই। মাঝে মধ্যে আমার ফোকাস নড়ে যেত কিন্তু বাইরের শব্দ থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতাম। সবাই বলে অজ্ঞতা অনেক সময়ে আশীর্বাদ তুল্য। অতীতে কী হয়েছে এবং ভবিষ্যতে কী হবে তা নিয়ে না ভেবে, বর্তমানে থাকাই আমি শ্রেয় বলে মনে করি।? 
  • Link to this news (প্রতিদিন)