• হ্যামস্ট্রিংয়ে চোট, বিশ্বকাপে অনিশ্চিত শ্রীলঙ্কার তারকা হাসারাঙ্গা
    প্রতিদিন | ২৫ সেপ্টেম্বর ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আসন্ন বিশ্বকাপ ক্রিকেটে (World Cup Cricket 2023) হয়তো দেখা যাবে না শ্রীলঙ্কার স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গাকে (Wanindu Hasaranga)। হ্যামস্ট্রিংয়ে চোটের জন্যই হয়তো ছিটকে যেতে হবে এই তারকা স্পিনারকে। শ্রীলঙ্কা ক্রিকেট (Sri Lanka) অবশ্য তাঁকে দ্রুত সুস্থ করে তোলার চেষ্টা করছে।

    লঙ্কা প্রিমিয়ার লিগে চোট পেয়েছিলেন হাসারাঙ্গা। এই চোটের কারণেই এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছিলেন তিনি। শ্রীলঙ্কা ক্রিকেটের মেডিক্যাল প্যানেলের প্রধান অর্জুন ডি সিলভা বলছেন, ?বিদেশি চিকিৎসকের সঙ্গে কথাবার্তা চলছে। হাসারাঙ্গার অস্ত্রোপচার দরকার রয়েছে কিনা সেটাই দেখা হচ্ছে। যদি অস্ত্রোপচার করতেই হয় তাহলে কম করে তিন মাস মাঠের বাইরে থাকতে হবে। এই মুহূর্তে পরিস্থিতি খুব একটা ভালো নয়। বিশ্বকাপে নামা খুব কঠিন।? 

    হাসারাঙ্গাকে ছাড়া নামলে বোলিং বিভাগে শ্রীলঙ্কার রক্তাল্পতাই চোখে পড়বে বলে মনে করা হচ্ছে। গত দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপে সর্বোচ্চ উইকেট শিকারীর নাম হাসারাঙ্গা। এখনও পর্যন্ত বিশ্বকাপের দল ঘোষণা করেনি শ্রীলঙ্কা। অর্জুন ডি সিলভা জানিয়েছেন, হাসারাঙ্গাকে বিশ্বকাপের কয়েকটি গুরুত্বপূর্ণ ম্যাচের জন্য সুস্থ করে তোলার চেষ্টা করছে শ্রীলঙ্কা ক্রিকেট। তিনি বলেছেন, ?হাসারাঙ্গা আমাদের বোলিংয়ের গুরুত্বপূর্ণ অস্ত্র। গুরুত্বপূর্ণ কয়েকটি ম্যাচের জন্য হাসারাঙ্গাকে সুস্থা করে তোলা যায় কিনা, সেটাই আমরা দেখছি।? হাসারাঙ্গার পাশাপাশি দুষ্মন্ত চামিরাও বিশ্বকাপে অনিশ্চিত।
  • Link to this news (প্রতিদিন)