• হাসপাতালে ভর্তি টিম ইন্ডিয়ার সুপারস্টার! পাক ম্যাচের আগেই দুঃসংবাদে ছিন্নভিন্ন ভারত
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ১০ অক্টোবর ২০২৩
  • অস্ট্রেলিয়ার বিপক্ষে প্ৰথম ম্যাচেই ভারতের টপ অর্ডারের অবস্থা বেআব্রু হয়ে গিয়েছিল। বিরাট কোহলি এবং কেএল রাহুলের ম্যাচ বাঁচানো দুর্দান্ত জোড়া হাফসেঞ্চুরি না থাকলে কী হত, ভাবতেই শিউরে উঠছেন ক্রিকেটপ্রেমীরা। সামনেই আফগানিস্তান ম্যাচ। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে নামছে দুই দল। প্ৰথম ম্যাচের মত সেই ম্যাচেও পাওয়া যাবে না শুভমান গিলকে।

    দুর্বল আফগানিস্তান ম্যাচ নয়, টিম ম্যানেজমেন্টের লক্ষ্য ছিল কোনওভাবে ১৪ অক্টোবর পাকিস্তান ম্যাচের আগে শুভমান গিলকে ফিট করে তোলা। বোর্ডের তরফে ২৪ ঘন্টা আগেই জানানো হয়েছিল, আপাতত চেন্নাইয়েই থাকবেন গিল। জাতীয় দলের সঙ্গে দিল্লিতে যাবেন না। বোর্ডের মেডিক্যাল দলের তত্ত্বাবধানে থাকছেন তারকা ওপেনার।

    তবে ক্রিকবাজ-এর প্রতিবেদন অনুযায়ী, আহমেদাবাদে পাকিস্তান ম্যাচেও ঘোরতর অনিশ্চিত শুভমান গিল। ডেঙ্গিতে আক্রান্ত হওয়ার পর প্লেটলেট কাউন্ট দ্রুত কমে গিয়েছে তারকার। এতটাই যে তাঁকে চেন্নাইয়ের কাবেরি হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

    আর প্লেটলেট কাউন্ট কমে যাওয়ার কারণেই চিকিৎসকরা তাঁকে আপাতত এক ভেন্যু থেকে অন্য ভেন্যুতে যাতায়াতে নিষেধ করেছেন। বিসিসিআইয়ের মেডিক্যাল টিমের চিকিৎসক মহাম্মফ আপাতত রিজওয়ান খান আপাতত গিলের তত্ত্বাবধানে রয়েছেন।

    ফর্মের তুঙ্গে ছিলেন তারকা ব্যাটসম্যান। চলতি বছরে ২০ ওয়ানডে খেলে ১২৩০ রান করেছিলেন। তাছাড়া ভারত-পাক ম্যাচ যে ভেন্যুতে খেলা হবে সেই নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আইপিএলে অবিশ্বাস্য পারফরম্যান্স করেছেন তিনি। আইপিএল তো বটেই টি২০, টেস্ট ক্রিকেটেও রানের ফুলঝুড়ি ছুটিয়েছেন গিল। আচমকা যদি অবস্থার উন্নতি হয়। যদি প্লেটলেট স্বাভাবিক পর্যায়ে চলে আসে। তাহলে গিল চেন্নাই থেকেই পাক ম্যাচের আগে জাতীয় দলের সঙ্গে সরাসরি আহমেদাবাদে যোগ দেবেন। কিন্তু সেই সম্ভবনা ভীষণই ক্ষীণ।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)