• গভীর রাতে গঙ্গার ঘাটে আত্মহত্যার চেষ্টা ইঞ্জিনিয়ারের, প্রাণ বাঁচাল ?ডায়াল ১০০?
    প্রতিদিন | ১০ অক্টোবর ২০২৩
  • অর্ণব আইচ: বিবাহ বহির্ভূত সম্পর্ক ঘিরে পারিবারিক গোলমাল। পরিবারের উপর রাগ করেই গঙ্গার ঘাটে গিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা যুবকের। গভীর রাতে ১০০ ডায়ালে ফোন পেয়ে যুবকের সন্ধান চালিয়ে তাঁর প্রাণ বাঁচাল পুলিশ। উত্তর কলকাতার আহিরিটোলা ঘাট থেকে পেশায় ইঞ্জিনিয়ার ওই যুবককে উদ্ধার করেন উত্তর বন্দর থানার আধিকারিকরা।

    পুলিশ জানিয়েছে, রবিবার রাত তখন প্রায় দেড়টা। উত্তর শহরতলির নাগেরবাজার এলাকার বাসিন্দা এক মহিলার ফোন আসে লালবাজারের কন্ট্রোল রুমে (Lalbazar Control Room)। ১০০ ডায়াল করে ওই মহিলা জানান, রাতেই তাঁর ভাই হোয়াটসঅ‌্যাপে মেসেজ করে জানিয়েছেন, তিনি গঙ্গায় ডুবে আত্মহত‌্যা করতে চলেছেন। রাতেই বাড়ি থেকে বেরিয়ে গিয়েছেন তিনি।

    নাগেরবাজার এলাকা কলকাতা পুলিশের এলাকায় না হলেও যেহেতু গঙ্গার ঘাটগুলি কলকাতা পুলিশেরই এলাকায়, তাই আর ঝুঁকি নেননি লালবাজারের পুলিশ আধিকারিকরা। তাঁরা প্রথমেই উত্তর বন্দর থানায় বিষয়টি জানান। থানার আধিকারিকরা দেখেন, ওই যুবক মোবাইল ফোন বন্ধ করেননি। বাড়ি থেকে তাঁর ছবিও হাতে পায় পুলিশ। মোবাইলের সূত্র ধরেই জানা যায়, যুবক আহিরিটোলা ঘাটে রয়েছেন। সেইমতো কয়েক মিনিটের মধ্যেই পুলিশ পৌঁছে যায় সেখানে।

    যুবক ঘাট থেকে গঙ্গায় ঝাঁপ দেওয়ার আগেই পুলিশ তাঁকে উদ্ধার করে। পুলিশ জেনেছে, বিয়ের পর ইঞ্জিনিয়ার যুবকের স্ত্রী সন্দেহ প্রকাশ করেন যে, তাঁর স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। বিষয়টি নিয়ে দম্পতির মধ্যে গোলমাল শুরু হয়। রবিবার রাতেও দাম্পত‌্য কলহ হয়। এর পরই গভীর রাতে দিদিকে হোয়াটসঅ‌্যাপে মেসেজ পাঠিয়ে আত্মহত‌্যা করতে চলেছেন বলে জানান ওই যুবক। উত্তর বন্দর থানায় নিয়ে আসার পর সোমবার তাঁকে পরিবারের হাতে তুলে দেওয়া হয় বলে জানিয়েছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)