• মর্মান্তিক! পুরুলিয়ার অযোধ্যা পাহাড় এলাকায় দুর্ঘটনা, খাদে গাড়ি পড়ে নিহত ১
    প্রতিদিন | ১০ অক্টোবর ২০২৩
  • সুমিত বিশ্বাস, পুরুলিয়া: মর্মান্তিক দুর্ঘটনা পুরুলিয়ার (Purulia) অযোধ্যা পাহাড়ে। বেড়াতে গিয়ে গভীর খাদে গাড়ি পড়ে মৃত্যু (Death) হল একজনের। মৃত ব্যক্তি গাড়ির চালক বলে প্রাথমিক অনুমান পুলিশের। তাঁর পরিচয় এখনও জানা যায়নি।  খাদ থেকে উদ্ধার হয়েছে গাড়িটি। তদন্তে নেমেছে বাঘমুন্ডি থানার পুলিশ।

    জানা গিয়েছে, মঙ্গলবার সকাল ৭ টা নাগাদ অযোধ্যা পাহাড় (Ayodhya Hill) যাওয়ার পথে গভীর খাদে গাড়ি পড়ে যায়। প্রায় তিন ঘন্টার চেষ্টায় গাড়ি উদ্ধার করে বাঘমুন্ডি থানার পুলিশ। গাড়ির ভিতর থেকে উদ্ধার একজন। পুলিশ জানাচ্ছে, তিনি সম্ভবত চালক। সঙ্গে সঙ্গে তাঁকে পাথরডি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এখনও মৃতের কোনও পরিচয় জানা যায়নি।

    পুলিশ সূত্রে খবর, গাড়ি থেকে একজন মহিলার একটি আধার কার্ডের ফটোকপি উদ্ধার হয়েছে। গাড়ির নম্বরপ্লেট ওড়িশার। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়েছে বলে মনে করা হচ্ছে। সকালে দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। ক্রেন নিয়ে শুরু হয় উদ্ধারকাজ। খাদ থেকে গাড়ি উদ্ধার করা হয়েছে। তবে তাতে যিনি ছিলেন, তিনি মৃত। এটা নিছকই দুর্ঘটনা নাকি এর পিছনে অন্য কোনও কারণ আছে, তা খতিয়ে দেখছে পুলিশ।  

    দেখুন সেই ভিডিও:
  • Link to this news (প্রতিদিন)