• ভিকির উপর বেজায় চটে বিয়ে ক্যানসেল করে দিতে বলেছিলেন ক্যাট! কী হয়েছিল?
    হিন্দুস্তান টাইমস | ২৪ নভেম্বর ২০২৩
  • ২০২১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। বলিউডের অন্যতম হ্যাপেনিং কাপল তাঁরা। দুই বছর আগে রাজস্থানে নিকট আত্মীয় এবং বন্ধুদের উপস্থিতিতে গাঁটছড়া বেঁধেছিলেন তাঁরা। তবে সম্প্রতি অভিনেতা জানালেন ক্যাটরিনা নাকি প্রাথমিক ভাবে এই বিয়ে ক্যানসেল করে দিতে চেয়েছিলেন। না না, অভিমান বা রাগ করে নয়। বরং অন্য কারণে। সেই সময় জারা হাটকে জারা বাঁচকে ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন ভিকি। বিয়ের জন্য ছুটি নিলেও কাজের চাপ ছিল তখন তাঁর। সেই জন্যই বিয়ের সময় চেঞ্জ করার পরামর্শ দিয়েছিলেন অভিনেত্রী।

    একদিকে বিয়ে আরেকদিকে কাজ, দুইয়ের মধ্যে ফেঁসে গিয়েছিলেন ভিকি কৌশল! পিঙ্কভিলাকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেতা জানান তিনি তাঁর বিয়ের আগেই ছবির অর্ধেক শুটিং করে নিয়েছিলেন, তারপর একটা বিরতি নেন বিয়ের জন্য। কিন্তু বিয়ের মাত্র দুদিনের মাথায় তাঁকে ছবির নির্মাতারা ফোন করে কাজে ফিরতে বলেন। কিন্তু তখন যখন কাজ থেকে এভাবে চাপ দেওয়া হচ্ছিল তাঁকে তখন অন্যদিকে বাড়ি থেকে পান অন্য চাপ। ক্যাটরিনা তাঁকে বলেন বিয়ের দুদিনের মাথায় কাজে ফিরতে হলে এই সময় বিয়ে করার দরকারই বা কী ছিল। পরে করলেই হতো বিয়ে। বউয়ের ধমকে তিনি তখন জানান যে কাজে তখনই ফিরতে পারবেন না। গাঁটছড়া বাঁধার পাঁচদিন পর পুনরায় সেটে ফেরেন অভিনেতা।

    তবে ক্যাটরিনাকে বিয়ে করে যে তিনি খুশি সেটা তিনি এদিন আবারও বুঝিয়ে দেন। তাঁর কাছে এটা একটা আশীর্বাদের মতো বলেও দাবি করেন। ক্যাটরিনা নাকি তাঁর জীবনের আসার পর অনেক পরিবর্তন নিয়ে এসেছেন, শান্তি নিয়ে এসেছেন। কিছুদিন আগেই তাঁদের একত্রে করওয়া চৌথ পালন করতে দেখা যায়।

    ভিকি কৌশলকে আগামীতে স্যাম বাহাদুর ছবিতে দেখা যাবে। ছবিটি পয়লা ডিসেম্বর মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। অন্যদিকে ক্যাটরিনা কাইফ অভিনীত টাইগার থ্রি সদ্যই মুক্তি পেয়েছে। তাঁকে আগামীতে মেরি ক্রিসমাস ছবিতে দেখা যেতে চলেছে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)