• ?ওঁদের আইনি বিয়েই হয়নি, কড়া শাস্তি হোক?, ইমরানের বিরুদ্ধে আদালতে বুশরার স্বামী
    প্রতিদিন | ২৬ নভেম্বর ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের (Pakistan) প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান ও তাঁর স্ত্রী বুশরা বিবির বিরুদ্ধে আদালতে গেলেন বুশরার প্রাক্তন স্বামী খাওয়ার ফরিদ মানেকা। খান দম্পতির বিরুদ্ধে ব্যভিচার এবং প্রতারণামূলক বিয়ের অভিযোগ এনেছেন তিনি। তাঁর বিবাহিত জীবন নষ্ট করার জন্য ইমরানকে (Imran Khan) দায়ী করেছেন মানেকা।

    ইসলামাবাদের আদালতে ইমরান ও নিজের প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করেছেন ওই ব্যক্তি। তাঁর অভিযোগ, আইনি বিয়েই হয়নি ইমরান-বুশরার। কেবল লোকদেখানো বিয়ের অনুষ্ঠান হয়েছিল। পাশাপাশি ব্যভিচারের অভিযোগও এনেছেন তিনি।

    মানেকার আর্জি, ইমরান ও বুশরা (Bushra Bibi) দুজনকেই কড়া শাস্তি দেওয়া হোক। তিনি এমন অভিযোগও করেছেন, ?আধ্যাত্মিক পথে চিকিৎসা?র নামে তাঁর অনুপস্থিতিতে একসময় ইমরান বুশরার সঙ্গে বহু সময় কাটিয়ে গিয়েছেন তাঁদের বাড়িতে। যার উল্লেখ করে তাঁর ক্ষোভ, ?শুধুমাত্র অবাঞ্ছিতই নয়, অনৈতিকও।?

    উল্লেখ্য, খাওয়ার ফরিদ মানেকা নিজেও দুর্নীতির দায়ে অভিযুক্ত। সম্প্রতি জামিন পেয়েছিলেন তিনি। আর তার পরই তাঁর অভিযোগ, ইমরান তাঁর জীবন নষ্ট করে দিয়েছেন। এই মামলার প্রধান তিন সাক্ষীকে হাজিরার বিজ্ঞপ্তি পাঠিয়েছে আদালত। ২৮ নভেম্বর পরবর্তী শুনানির দিন।

    উল্লেখ্য, তোষাখানা মামলায় গত ৫ আগস্ট গ্রেপ্তার হন ইমরান। হাজতবাসের পাশাপাশি পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রীকে ১ লক্ষ টাকার জরিমানাও করা হয়। এমনকী পাঁচ বছর কোনও নির্বাচন লড়তে পারবেন না তিনি। এই মুহূর্তে রাওয়ালপিণ্ডির আদিয়ালা জেলেই দিন কাটছে তাঁর। আরও একাধিক মামলা রয়েছে তাঁর বিরুদ্ধে।
  • Link to this news (প্রতিদিন)