• কোলের ছেলেকে আগলে রাখলেন জশপ্রীত, ভাইরাল ছবিতে কী লিখলেন স্ত্রী সঞ্জনা?
    প্রতিদিন | ২৬ নভেম্বর ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেক চেষ্টা করেও বিশ্বকাপ (ICC ODI World Cup 2023) জয় তাঁর কাছে অধরা থেকে গিয়েছে। মেগা ফাইনালে অস্ট্রেলিয়ার (Australia) কাছে ৬ উইকেটে হেরে কাপ হাতে তোলা থেকে বঞ্চিত রয়ে গিয়েছেন জশপ্রীত বুমরাহ (Jasprit Bumrah)। তবে তাতে কি! সেই দুঃখ সম্বল করে বাড়ি ফেরার পর নিজের একরত্তিকে কোলে তুলে নিলেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা পেসার। ছেলের মুখ সমাজের সামনে না আনলেও, সন্তানকে আদর করার সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন জশপ্রীত। সেই ছবিতে আবার মন ভালো করা কমেন্ট দিলেন জশপ্রীতের স্ত্রী সঞ্জনা গণেশন (Sanjana Ganesan)।

    জশপ্রীত ক্যাপশনে লিখেছেন, ?আমার ছোট্ট সানসাইন।? তাঁর সেই পোস্ট মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। সঞ্জনা গণেশনও স্বামীর পোস্টে লিখেছেন, ?আমার প্রিয় ছেলেরা।? সঙ্গে জুড়ে দিয়েছেন হৃদয়ের একটি ইমোজি।

    গত ৪ সেপ্টেম্বর পুত্র সন্তানের জন্ম দেন সঞ্জনা। ইনস্টাগ্রামে দুজন যৌথ বিবৃতি দিয়ে জানিয়েছিলেন, ?অবশেষে আমাদের ছোট পরিবার বড় হল। আমরা কখনও স্বপ্নে ভাবিনি যে আমাদের হৃদয় এত আনন্দে ভরে উঠবে। আজ সকালে আমাদের পুত্রসন্তানকে দু?হাত ভরে স্বাগত জানিয়েছি আমরা। আমাদের জীবনে এসেছে অঙ্গদ জশপ্রীত বুমরাহ। আমাদের জীবনের এই নতুন অধ্যায়ে অনেক কিছু নতুন ঘটবে। সেগুলো উপভোগ করার জন্য আমরা মুখিয়ে রয়েছি।?

    ২০২১ সালের ১৫ মার্চ সাতপাকে বাঁধা পড়েন জশপ্রীত ও সঞ্জনা। এর পর গত এশিয়া কাপ চলার সময় এই তারকা দম্পতির ঘরে আলো করে আসে ছোট্ট অঙ্গদ। এবার অঙ্গদকে কোলে নিয়ে সোশাল মিডিয়াতে ছবি পোস্ট করলেন তার বাবা। তবে ছেলের মুখ দেখা যায়নি।
  • Link to this news (প্রতিদিন)