• নির্যাতনের মামলা তুলতে নারাজ, ক্ষোভে স্ত্রীর নগ্ন ছবি ভাইরাল স্বামীর! শোরগোল বোলপুরে
    প্রতিদিন | ১৯ ডিসেম্বর ২০২৩
  • দেব গোস্বামী, বোলপুর: বধূ নির্যাতনের মামলা তুলে নেওয়ার কথা বলেও লাভ হয়নি। শেষে স্ত্রীকে চাপে ফেলতে তাঁর নগ্ন ছবি ভাইরাল করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বোলপুর (Bolpur) থানার তাতারপুর কলোনি এলাকায়।

    জানা গিয়েছে, বোলপুরে তাতারপুর কলোনি এলাকার এক যুবতীর সঙ্গে পাঁচ বছর আগে বিয়ে হয়েছিল নানুর থানা এলাকার বাসিন্দা অভিযুক্ত যুবকের। বিয়ের কয়েক বছর পর থেকেই পণ নিয়ে বধূর সঙ্গে তাঁর শ্বশুরবাড়ি লোকজনদের অশান্তি শুরু হয় বলে অভিযোগ। দাবি মতো পণ না মেলায় মহিলাকে মারধরও করা হয় বলে অভিযোগ। সময়ের সঙ্গে সঙ্গে অশান্তি বাড়তে থাকে। এক পর্যায়ে বাধ্য হয়ে ওই মহিলা বাপের বাড়ি চলে যান। এর পর পুলিশের দ্বারস্থ হন তিনি।

    ওই অভিযোগ তুলে নিতে শ্বশুরবাড়ির তরফে বধূর উপর চাপসৃষ্টি করা হয় বলে অভিযোগ। তাতে দমানো যায়নি বধূকে। এর পরই মহিলার নগ্ন ছবি ফেসবুকে ছড়িয়ে তাঁকে ব্ল্যাকমেইল করা হয় বলে অভিযোগ। পরবর্তীতে সেই মর্মেও থানার দ্বারস্থ হন ওই মহিলা। তার পর প্রায় এক মাস পেরিয়েছে। এখনও পর্যন্ত পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি বলে ওই যুবতীর অভিযোগ। উলটে যুবতীর স্বামী আরও নগ্ন ছবি ভাইরাল করার হুমকি দিচ্ছেন বলে অভিযোগ। নির্যাতিতা বলেন, “বিয়ের কিছুদিন পর থেকেই নানাভাবে নির্যাতন করছে। আমি নির্মম অত্যাচারের শাস্তি চাই। পুলিশ পদক্ষেপ করুক।”
  • Link to this news (প্রতিদিন)