• SSKMএ পৌঁছল জোকা ESIএর অ্যাম্বুল্যান্স, আজই রেকর্ড করা হবে সুজয়কৃষ্ণের কণ্ঠস্বর?
    হিন্দুস্তান টাইমস | ০৪ জানুয়ারি ২০২৪
  • কণ্ঠস্বরের নমুনা সংগ্রহে সুজয়কৃষ্ণ ভদ্রকে জোকা ESI হাসপাতালে নিয়ে যাওয়া নিয়ে টালবাহানার মধ্যেই SSKM হাসপাতালে আরও একবার পৌঁছল অত্যাধুনিক অ্যাম্বুল্যান্স। বুধবার সন্ধ্যায় ৭টা নাগাদ অ্যাম্বুল্যান্স পৌঁছনোর সঙ্গে সঙ্গে সেখানে পৌঁছেছেন সিআরপিএফের আধিকারিকরা। যার পর মনে করা হচ্ছে, আজই সুজয়কৃষ্ণকে জোকা ESI হাসপাতালে নিয়ে যাওয়া হতে পারে।

    বুধবার কলকাতা হাইকোর্টে বিচারপতি অমৃতা সিনহার এজলাসে সুজয়কৃষ্ণের কণ্ঠস্বর সংগ্রহ সংক্রান্ত মামলার রুদ্ধদ্বার শুনানি হয়। আদালতের নির্দেশে শুনানিতে ভার্চুয়ালি হাজিরা দেন ইডির যুগ্ম অধিকর্তা ও জোকা ESI হাসপাতালের চিকিৎসকরা। এর পরই অ্যাম্বুল্যান্স হাজির হল SSKMএ। যাতে মনে করা হচ্ছে, আদালত থেকে প্রয়োজনীয় নথি নিয়েই SSKMএ গিয়েছেন EDর আধিকারিকরা। এদিন প্রথমে SSKMএর প্রশাসনিক ভবনের সামনে এসে দাঁড়ায় অ্যাম্বুল্যান্সটি। তার পর সেটি দাঁড়ায় কার্ডিওলজি বিভাগের সামনে। এর পরই কালীঘাটের কাকুকে জোকা ESI হাসপাতালে নিয়ে যাওয়া হতে চলেছে বলে জল্পনা ছড়ায়।

    গত অগাস্ট মাস থেকে সুজয়কৃষ্ণের কণ্ঠস্বরের নমুনা সংগ্রহের চেষ্টা করছেন EDর তদন্তকারীরা। অভিযোগ, রাজ্য সরকার ও SSKMএর বাধায় তা সম্ভব হয়নি। এই নিয়ে আদালতে সরাসরি অভিযোগ জানিয়েছে ED.

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)